• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বুদ্ধিজীবী হত্যাকারীদের সাথে যোগ দিয়েছে ড.কামাল : তোফায়েল আহমেদ

  ভোলা প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৮, ২১:০৩
দৈনিক অধিকার
ভোলার পথসভায় তোফায়েল আহমেদ। (ছবি : সংগৃহীত)

ভোলা-১ আসনের আ.লীগ প্রার্থী ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘১৯৭১ এ বুদ্ধিজীবীদের হত্যা করেছে জামায়াত। সেই জামাতের সাথেই রয়েছে বিএনপি। বিএনপির প্রতীকও ধানের শীষ, জামায়েতের প্রতীকও ধানের শীষ তার সাথে আবার যোগ দিয়েছে ড. কামাল হোসেন। যিনি ছিলেন বঙ্গবন্ধুর পররাষ্ট্রমন্ত্রী।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকালে রাজাপুর ইউনিয়নে ও সন্ধ্যায় শিবপুর ইউনিয়নে নির্বাচনি পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। পথসভায় বিএনপি ও বিজেপির প্রায় ৩০০ নেতাকর্মী আ.লীগে যোগদান করেন।

তিনি বলেন, ডা. কামালের কোন নীতি আদর্শ নেই, তিনি খুনিদের সাথে হাত মিলিয়েছেন। আওয়ামী লীগ সরকার যদি নদী ভাঙ্গন বন্ধ করতে পারে, ঘরে ঘরে বিদ্যুত দিতে পারে, রাস্তা-ঘাট, পুল-কালভার্টসহ গ্রামীন অবকাঠামো উন্নয়ন করতে পারে। আওয়ামীলীগের আমলে যদি আপনারা ভালো থাকেন তবে অবশ্যই নৌকায় ভোট দিবেন।

মন্ত্রী বলেন, ২০০১ সালের ক্ষমতায় এসে বিএনপি অনেক অন্যায়-অত্যাচার করেছে, তারা নির্বাচনে প্রার্থী হলেও নির্বাচনী মাঠে আসেন না, তারা মানুষের হামলা নির্যাতন করে ভয়ে আছেন, কারন জনগন তাদের প্রশ্ন করার জন্য প্রস্তুত আছে, তারা কি জবাব দিবেন। বিএনপি সারাদেশে এতো অত্যাচার করেছে, তারা আবার ক্ষমতায় এলে আগের চেয়ে আরো বেশী অত্যাচার করবে। এ সময় মন্ত্রী দলমত নির্বিশেষে সকলকে নৌকা মার্কায় ভোট দেয়া আহব্বান জানান তিনি।

রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন পাটেয়ারী ও শিবপুরে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এনামুল হক সেলিম এর সভাপতিত্বে পথসভায় আরো বক্তব্য রাখেন, জেলা আ.লীগ সম্পাদক আবদুল মমিন টুলু, ভোলা সদর উপজেলা আ.লীগ সভাপতি মোশারেফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা সদর উপজেলা আ.লীগ যুগ্ম-সম্পাদক সিরাজুর ইসলাম, রাজাপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খাঁ,শিবপুর ইউপি চেয়ারম্যান মো: জসিম উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল কবির মিঠু সহ দলীয় নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড