• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এরশাদ সুস্থ, সিঙ্গাপুরে চিকিৎসা নিচ্ছেন : হাওলাদার

  অধিকার ডেস্ক

১৪ ডিসেম্বর ২০১৮, ১৪:৫০
এরশাদে
সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ (ফাইল ছবি)

জাতীয় পার্টির (জাপা) সদ্য সাবেক মহাসচিব ও বর্তমানে দলীয় চেয়ারম্যান এরশাদের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, ‘সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে আজ (শুক্রবার) সকালেও কথা হয়েছে। তিনি সিঙ্গাপুরে চিকিৎসা নিচ্ছেন, সুস্থ আছেন।’ কবে দেশে ফিরতে পারবেন সেটা ডাক্তার তাকে দু’একদিনের মধ্যেই জানাবেন। আশা করছি শিগগিরই তিনি সুস্থ হয়ে দেশে ফিরে নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সকালে জাপা চেয়ারম্যানের বনানী অফিসে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন তিনি।

গত সোমবার (১০ ডিসেম্বর) চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। রাত ১০টা ৪৫ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকা ছেড়ে যান তিনি। এরশাদকে বহন করা বিমানটি সিঙ্গাপুর এয়ারলাইন্সের ‘এসকিউ ফোর ফোর সেভেন’। বিমানবন্দরে তাকে বিদায় জানাতে উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ।

জাতীয় পার্টির চেয়ারম্যানের সঙ্গে রয়েছেন পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এবং সহকারী ব্যক্তিগত কর্মকর্তা (এপিএস) মো. মনজুরুল ইসলাম।

প্রসঙ্গত, সম্প্রতি অসুস্থ হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি ছিলেন এরশাদ। চিকিৎসাধীন অবস্থায় দেশের বাইরে যাওয়ার কথা জানিয়েছিলেন। এ নিয়ে নানা আলোচনার মধ্যে অবশেষে চিকিৎসা নিতে বিদেশ গেলেন তিনি। চিকিৎসা শেষে দ্রুতই দেশে ফিরে আসবেন বলেও জানিয়েছেন। জাতীয় নির্বাচনে প্রার্থী হয়েছেন ঢাকা-১৭ ও রংপুর-৩ আসনে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড