• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুক্তিযুদ্ধ বিরোধীরা ধানের শীষে নির্বাচন করছে : তোফায়েল

  অধিকার ডেস্ক

১২ ডিসেম্বর ২০১৮, ২২:২৮
তোফায়েল আহমেদ
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ (ফাইল ছবি)

মুক্তিযুদ্ধের বিরুদ্ধে ছিল যারা আজ তারা বিএনপির সঙ্গে জোট করে ধানের শীষ প্রতীকে নির্বাচন করছেন বলে জানিয়েছেন ভোলা-১ সদর আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

বুধবার (১২ ডিসেম্বর) বিকালে ভোলা সদরের চর সামাইয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পণ্ডিতবাড়ির দরজার বাজার এলাকায় নির্বাচন উপলক্ষে এক পথসভায় একথা জানান বাণিজ্যমন্ত্রী।

এ সময় বিএনপি যদি একবার ক্ষমতায় যায় তাহলে লাখ লাখ মানুষকে হত্যা করবে উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, ‘লাখ লাখ লোক মারা যাবে। কাজেই নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।’

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, ‘জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেন বঙ্গবন্ধুর ক্ষমতায় থাকাকালে পররাষ্ট্রমন্ত্রী ছিলেন, অথচ আজ স্বাধীনতা বিরোধীদের সঙ্গে হাত মিলিয়েছেন তিনি। বিএনপির মওদুদ আহমদ বার বার দল বদল করেছেন। এদের কোনো নীতি নেই। মানুষ তাদের ঘৃণা করে।’

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ভোলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড