• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগের নির্বাচন উপকমিটিতে মিঠুন মোস্তাফিজ

  অধিকার ডেস্ক    ১২ ডিসেম্বর ২০১৮, ২২:১০

মিঠুন মোস্তাফিজ
সাংবাদিক ও বিশ্ববিদ্যালয় শিক্ষক ড. মিঠুন মোস্তাফিজ (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা উপকমিটির সদস্য মনোনীত হলেন বিশিষ্ট সাংবাদিক ও বিশ্ববিদ্যালয় শিক্ষক ড. মিঠুন মোস্তাফিজ।

বুধবার (১২ ডিসেম্বর) কমিটির সভাপতি ড. মির্জা জলিল ও সদস্য সচিব ফরিদুন্নাহার লাইলী স্বাক্ষরিত ওই চিঠিতে নির্বাচনী কার্যক্রমের দায়িত্ব প্রদান করা হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত দলীয় এবং মহাজোটের প্রার্থীর পক্ষে নৌকা মার্কায় সংসদীয় এলাকা ৬৪, সিরাজগঞ্জ- ৩ (তাড়াশ-রায়গঞ্জ-সলঙ্গা) আসনে নির্বাচনী কার্যক্রমে সম্পৃক্ত হবার অনুরোধ জানানো হয়। সিরাজগঞ্জ ৩ আসনে এবার দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় উপকমিটির এই নেতা।

এ প্রসঙ্গে জানতে চাইলে ড. মিঠুন মোস্তাফিজ বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার অভিভাবক। তিনি যে সিদ্ধান্তই নেবেন তাই আমার জন্য আশীর্বাদতুল্য। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে জাতীয় নির্বাচন পরিচালনা সাংস্কৃতিক, সামাজিক ও ক্রীড়া উপকমিটিতে সম্পৃক্ত করায় আমি অত্যন্ত সম্মানীত হয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশিত এবং দল থেকে আমার ওপর অর্পিত দায়িত্ব অত্যন্ত নিষ্ঠার সঙ্গে পালন করব।’

নিজের নির্বাচনী এলাকার মানুষের কাছে প্রধানমন্ত্রীর অর্পিত দায়িত্ব নিয়ে ছুটে যাওয়া এবং ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করার কথা জানান মিঠুন মোস্তাফিজ । তরুণ প্রজন্মের প্রতিনিধি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তার ওপর রাখা আস্থার যথাযথ প্রতিদান দেবার অঙ্গীকার করেন আওয়ামী লীগের তরুণ এই কেন্দ্রীয় নেতা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড