• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচন বানচালের অপচেষ্টা করলে জনগণ প্রতিরোধ করবে : আমীর খসরু

  অধিকার ডেস্ক

১২ ডিসেম্বর ২০১৮, ২০:৪৬
আমীর খসরু
বিএনপির কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী (ফাইল ছবি)

গ্রেফতার অভিযান করে নির্বাচন বানচাল করার অপচেষ্টা করলে জনগণ প্রতিরোধ করবে বলে জানিয়েছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১১ আসনের বিএনপির প্রার্থী ও দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, ‘গণতন্ত্রের মুক্তির জন্য ও দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব, মানবাধিকার রক্ষা করতে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে।’

বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রামের ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ি ওয়ার্ডে গণসংযোগকালে এ কথা জানান আমীর খসরু।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, ‘হামলা চালিয়ে ও প্রশাসনকে ব্যবহার করে আওয়ামী লীগের একতরফা নির্বাচনের স্বপ্ন পূরণ হবে না। জনগণকে বাইরে রেখে ক্ষমতা দখলের প্রক্রিয়া ভালো হবে না।’

এর আগে তিনি বন্দরনগরী চট্টগ্রামের কদমতলী শুভপুর বাস স্ট্যান্ড থেকে নির্বাচনী গণসংযোগ আরম্ভ করেন। পরে আইস ফ্যাক্টরি রোড, স্টেশন কলোনি, নালাপাড়া, মাদারবাড়ি, কামাল গেইট, স্ট্যান্ড রোডসহ বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নগর বিএনপি’র সহসভাপতি শামসুল আলম, জয়নাল আবেদিন জিয়া, অ্যাডভোকেট মফিজুল হক ভুঁইয়া, নিয়াজ মোহাম্মদ খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম সাইফুল আলম, নগর বিএনপি নেতা ডা. কামরুন নাহার দস্তগীর প্রমুখ।

এদিকে সন্ধ্যায় চট্টগ্রামের মেহেদিবাগের আমীর খসরুর বাসায় ব্রিটিশ হাইকমিশনের রাজনৈতিক শাখার প্রধান আবু জাকি ও কর্মকর্তা ইজাজ আহমেদ দেখা করেন। এ সময় তারা প্রায় এক ঘণ্টা বৈঠক করেন। তবে বৈঠকে আলোচনার বিষয়ে কোনো কিছু বলতে রাজি হননি আমীর খসরু।

তবে এ সময় গণমাধ্যমকর্মীদের চট্টগ্রাম-১১ আসনের বিএনপির প্রার্থী আমীর খসরু বলেন, সন্ধ্যা ৭টার দিকে বাসার সামনে থেকে সাদা পোশাকে কয়েকজন পুলিশ ডবলমুরিং থানা বিএনপির সভাপতি মো. সেকান্দর হোসেনকে আটক করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড