• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানিকছড়িতে বিএনপির প্রার্থীর প্রচারণা

গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপির বিকল্প নেই : ফরহাদ

  খাগড়াছড়ি প্রতিনিধি

১২ ডিসেম্বর ২০১৮, ১৯:৫৫
খাগড়াছড়িতে ফরহাদ
ছবি : দৈনিক অধিকার

খাগড়াছড়ির মানিকছড়িতে বিএনপি প্রার্থীর নির্বাচনী প্রচারণায় মো. শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় বিএনপির বিকল্প নেই। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থীকে বিজয়ী করতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।

বুধবার ১২ ডিসেম্বর দুপুরে নির্বাচনী প্রচারণাকালে মানিকছড়ি উপজেলা বিএনপির কার্যালয়ে নেতাকর্মী ও সমর্থকদের মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আরও বলেন, ক্ষমতাসীন দলের প্রধানমন্ত্রী ও এমপি, মন্ত্রীরা লাভজনক পদে থেকেও নির্বাচন করতে পারে কিন্তু বিএনপির জন্য উপজেলা চেয়ারম্যানের পদও নাকি লাভজনক পদ।

এ সময় মানিকছড়ি বাজারসহ উপজেলার বিভিন্ন স্থানে পথসভা, গণসংযোগ করেন বিএনপি প্রার্থী শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ। পরে উপজেলার চেংগুছড়া হয়ে বাটনাতলী বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমএন আফসার,আ: রব রাজা, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আবদুল মালেক মিন্টু,জেলা যুবদলের সভাপতি মাহবুবুল আলম সবুজ,সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিলসহ ছাত্রদল,যুবদল ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়। এছাড়াও প্রচারণায় অংশ নেয় মানিকছড়ি উপজেলা বিএনপির সভাপতি এমএ করিম,সাধারণ সম্পাদক এনামুল হক এনামসহ উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড