• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকার হিংস্র হয়ে উঠেছে : স্বেচ্ছাসেবক দল

  নিজস্ব প্রতিবেদক

১২ ডিসেম্বর ২০১৮, ১৬:১৯
স্বেচ্ছাসেবক দল
শফিউল বারী বাবু এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল

“বর্তমান সরকারের নির্মম শাসনে এবং স্বেচ্ছাচারী কর্মকাণ্ডে যখন দেশবাসী চরম হতাশ তখন সরকার আরও বেপরোয়া গতিতে জনগণ ও বিরোধী দলীয় নেতা-কর্মীদের দমাতে হিংস্র হয়ে উঠেছে। এ কারণেই বিরোধী দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের, গ্রেফতার, রিমান্ডে নিয়ে নির্যাতন, হত্যা, গুম, অপহরণ এবং আতঙ্ক সৃষ্টি করে গোটা রাষ্ট্রকে এক ভয়াল নগরীতে পরিণত করা হয়েছে বলে মন্তব্য করেছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

বুধবার ১২ ডিসেম্বর সংবাদ মাধ্যমে পাঠানো বিবৃতিতে তারা এ অভিযোগ করেন।

গতকাল মঙ্গলবার ১১ ডিসেম্বর সন্ধ্যায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর (উত্তর) শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান মুসাব্বিরকে গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ মাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে এ মন্তব্য করেন।

স্বেচ্ছাসেবক দলের দুই নেতার বলেন, ‘আজিজুর রহমান মুসাব্বিরকে গ্রেফতারের ঘটনা ভোটারবিহীন অবৈধ ও গণবিচ্ছিন্ন সরকারের ধারাবাহিক অপকর্মেরই অংশ। এসব অমানবিক ও ন্যক্কারজনক অপকর্ম সংঘটনের একমাত্র লক্ষ্যই হচ্ছে জনগণ ও বিরোধী দলের নেতা-কর্মীদের ভীত সন্ত্রস্ত রেখে আগামী জাতীয় নির্বাচনে জাল-জালিয়তির আশ্রয় নিয়ে আবারও রাষ্ট্রক্ষমতা দখল করা।’

অবিলম্বে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর (উত্তর) শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান মুসাব্বিরের বিরুদ্ধে দায়েরকৃত হয়রানিমূলক মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহারসহ মুক্তির দাবি জানান নেতারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড