• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

এখনও নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি : মির্জা ফখরুল

  অধিকার ডেস্ক    ১২ ডিসেম্বর ২০১৮, ১৫:৪৫

মির্জা ফখরুল ইসলাম আলমগীর
মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ফটো)

নির্বাচন কমিশনের পক্ষে এখনও নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করা সম্ভব হয়নি দাবি করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সারা দেশে বিএনপি, ২০ দলীয় জোট ও ঐক্যফ্রন্টের প্রার্থী ও নেতাকর্মীদের প্রচারণায় হামলা চালানো হচ্ছে। নির্বাচন কমিশন যদি সুষ্ঠু নির্বাচন করতে চায় তাহলে সন্ত্রাসী হামলা বন্ধ করতে হবে।

বুধবার (১২ ডিসেম্বর) সকালে ঠাকুরগাঁও সদর উপজেলা নারগুন ইউনিয়নের গণসংযোগকালে এক পথসভায় এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, এ সন্ত্রাসী হামলা বিরোধীদের ওপর নয় বরং গণতন্ত্রের ওপর। আমি আমার দলের লোকদের বলেছি, কোনো ধরনের উস্কানিতে পা দেবেন না। আমরা নির্বাচনে যাব এবং শেষ মুহূর্ত পর্যন্ত দেখব, আওয়ামী লীগ কতটা স্বৈরাচারী হতে পারে।

গণসংযোগকালে তিনি আরও বলেন, আওয়ামী লীগ এখন জনগণ থেকে পুরোপুরি বিচ্ছিন্ন। তাদের ওপর থেকে জনগণ আস্থা হারিয়ে ফেলেছে। সে কারণে সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে প্রশাসনকে ব্যবহার করে মিথ্যা মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করছে। অপরদিকে হামলা ও ভাঙচুর চালাচ্ছে বিরোধীদের নির্বাচনী কর্মকাণ্ডে।

এ সময় আওয়ামী লীগকে ইঙ্গিত করে মির্জা ফখরুল বলেন, তারা ভোট চুরির চেষ্টা করবে। তাই কেন্দ্র পাহারা দিয়ে ধানের শীষে ভোট নিশ্চিত করে সরকার পরিবর্তনের কথা বলেন তিনি।

সে সময় গণসংযোগে আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপি’র সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান, সহসভাপতি গোলাম সারোয়ার রঞ্জু চৌধুরি, সাংগঠনিক সম্পাদক পয়গাম আলী প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড