• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

আমাদের পরাজয় মানে রক্তের বন্যা : কাদের

  অধিকার ডেস্ক    ০৬ ডিসেম্বর ২০১৮, ১৩:৩১

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (ছবি : সংগৃহীত)

'আমাদের পরাজয় মানে বাংলাদেশে রক্তের বন্যা বয়ে যাওয়া। আমাদের পরাজয় মানে ২০০১ সালের অন্ধকার।  আমরা কী সে সন্ত্রাস দুর্নীতির অমানিশার অন্ধকারে ফিরে যেতে চাই?'

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে স্বেচ্ছাসেবক লীগের নির্বাচনী বর্ধিত সভায় উপস্থিত নেতাকর্মীদের প্রতি এ প্রশ্ন ছুঁড়ে দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।   

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলকে চ্যালেঞ্জ করে ওবায়দুল কাদের বলেন , 'আপনাদের এমন কি কাজ আছে যেটা দেখে মানুষ ভোট দেবে। আছে হাওয়া ভবন আর খাম্বা। তাদের দুর্নীতি আর সন্ত্রাসের কারণে মানুষ আর তাদের  চায় না।'  

দু-এক দিনের মধ্যে প্রার্থীদের চূড়ান্ত মনোনয়নের চিঠি দেওয়া হবে জানিয়ে তিনি বলেন, 'নির্বাচনে মহাজোট থেকে আমরা প্রার্থী দিয়েছি, তারা বিপুল ভোটে জয়ী হবে। তবে আত্মতুষ্ট হওয়ার মতো পরিবেশ নেই। সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। দলের স্বার্থে ত্যাগ স্বীকার করতে হবে। ক্ষমতায় আসলে সম্মান দেয়া হবে।   

এ সময় ভোটকেন্দ্র রক্ষা করতে স্বেচ্ছাসেবক লীগকে সতর্ক করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। 

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাউছারের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ নাথ, যুগ্ম সম্পাদক গাজী মেসবাউল হোসেন সাচ্চু প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড