• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপির নেতা জাকারিয়া পিন্টু নিখোঁজ, ফখরুলের প্রতিবাদ

  নিজস্ব প্রতিবেদক

২৭ নভেম্বর ২০১৮, ১৮:৩৭
জাকারিয়া পিন্টু
ছবি: ফাইল

জাকারিয়া পিন্টুরে গ্রেফতারের কথা অস্বীকার করার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ফখরুল বলেন, গতকাল সোমবার দুপুরে পাবনা জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ইশ্বরদি পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টুকে ঢাকা থেকে র‌্যাব গ্রেফতার করেছে। কিন্তু পিন্টুকে গ্রেফতারের বিষয়টি অস্বীকার করছে র‌্যাব।

মঙ্গলবার সংবাদ মাধ্যমে পাঠানো বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “বর্তমান ক্ষমতাসীন গোষ্ঠী আইন শৃঙ্খলা বাহিনীকে কব্জায় নিয়ে গণতান্ত্রিক আচার আচরণ তোয়াক্কা না করে ক্ষমতার দম্ভে অগণতান্ত্রিক পন্থায় দেশ শাসন করছে। জনগণকে উপেক্ষা করে দেশ শাসনের ফলে বর্তমান ভোটারবিহীন সরকার জনগণ থেকে সম্পূর্ণরুপে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। আইন শৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিরোধী দলীয় নেতা-কর্মীদেরকে ধারাবাহিকভাবে গ্রেফতার করা হচ্ছে, অপহরণ করে গুম করা হচ্ছে। আর তারই অংশ হিসেবে জাকারিয়া পিন্টুকে র‌্যাব গ্রেফতার করলেও গভীর উদ্বেগের বিষয় এই যে, তাকে গ্রেফতারের কথা অস্বীকার করা হচ্ছে।

সরকার নির্বাচনের আগে জনগণকে ভয় পাইয়ে দিয়ে ভোটের ফলাফল জোর করে নিজেদের অনুকুলে নিতেই আইন শৃঙখলা বাহিনীকে দিয়ে বিরোধী নেতাকর্মীদের হত্যা, অপহরণ ও গুমের মাধ্যমে ভয়ঙ্কর কর্মকাণ্ড অব্যাহত রেখেছে। এমন অভিযোগ করে ফখরুল বলেন, আওয়ামী সরকার ভুলে গেছে যে, যুগে যুগে নিষ্ঠুর স্বৈরাচারদের ভাগ্যে কি পরিণতি ঘটেছে।

জাকারিয়া পিন্টুকে সুস্থ অবস্থায় জনসমক্ষে হাজির করে পরিবারের নিকট ফিরিয়ে দেয়ার দাবি করেন বিএনপির মহাসচিব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড