• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শোডাউনে বিশৃঙ্খলাকারীদের মনোনয়ন দেওয়া হবে না : মির্জা ফখরুল

  নিজস্ব প্রতিবেদক

২১ নভেম্বর ২০১৮, ১৫:৪২
মির্জা ফখরুল ইসলাম আলমগীর
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ছবি)

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, 'নির্বাচনী বিধি ও দলীয় নির্দেশনা অমান্য করে যারা শোডাউন দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করবেন, কাজের স্বাভাবিক পরিবেশে বিঘ্ন ঘটাবেন, তাদের দলীয় মনোনয়ন দেওয়া হবে না।'

বুধবার (২১ নভেম্বর) গুলশানে বিএনপি কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া শুরু হয়। সকাল থেকেই মনোনয়ন প্রত্যাশীরা কর্মী- সমর্থকদের নিয়ে কার্যালয়ের সামনের রাস্তায় অবস্থান নেন।

এতে স্বাভাবিক যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হলে মির্জা ফখরুল চেয়ারপারসনের কার্যালয়ের দ্বিতীয় তলার বেলকনি থেকে মাইকে মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্য করে বলেন, 'শেষবারের মতো বলছি— এখন যারা কর্মী-সমর্থকদের নিয়ে শোডাউন দিচ্ছেন, তারা শোডাউন বন্ধ করুন। মূল রাস্তা ছেড়ে দিয়ে পাশের গলিতে অবস্থান করুন। সড়কে শৃঙ্খলা বজায় রাখুন। যান চলাচলে বিঘ্ন সৃষ্টি করবেন না।'

বুধবার সকালে সরেজমিনে দেখা যায়, গুলশান-২ এর ৮৬ নম্বর রোডের প্রবেশ পথ থেকে ৮৭ নম্বর রোডের মাথা পর্যন্ত দুপাশে ব্যারিকেট দিয়ে রেখেছে পুলিশ। চেয়ারপারসনের কার্যালয়ের আশপাশের রাস্তায় নেতাকর্মীদের সরব উপস্থিত রয়েছে। এতে করে রাস্তায় যান চলাচল ও সাধারণ মানুষের স্বাভাবিক চলাচলে কিছুটা প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্যযুক্ত পার্লামেন্টারি বোর্ড এ সাক্ষাৎকার গ্রহণে উপস্থিত আছেন। পার্লামেন্টারি বোর্ডে সভাপতিত্ব করছেন মির্জা ফখরুল।

উল্লেখ্য, সোমবার (১২ নভেম্বর) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। গত ১৮ নভেম্বর থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হয়। গত তিন দিন ধরেই বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ের সামনে এবং আশপাশের ঐ এলাকায় দলীয় নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি লক্ষ করা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড