• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয় দিনে অা.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু

  নিজস্ব প্রতিবেদক

১০ নভেম্বর ২০১৮, ১১:৪৪
আওয়ামী লীগ
ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের সামনে নেতাকর্মীরা। ছবি : দৈনিক অধিকার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরই নির্বাচনী আমেজ তৈরি হয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগে। সম্ভাব্য প্রার্থীদের মাঝে আজ দ্বিতীয় দিনের মতো দলটি শুরু করছে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম।

শনিবার (১০ নভেম্বর) সকাল ১০টা থেকে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে ফরম সংগ্রহ ও জমাদান শুরু হয়।

মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিন শুক্রবারের (৯ নভেম্বর) অব্যবস্থাপনার কথা মাথায় রেখে অাজ (শনিবার) সকাল থেকেই দলীয় মনোনয়ন সংগ্রহ এবং জমাদানকারীদের লাইনে দাঁড় করানো হয়েছে। যে কারণে অাজ ধানমন্ডির রাজনৈতিক অফিসের সামনে সুশৃঙ্খল পরিবেশ বিরাজ করছে।

দেখা যায়, নৌকার প্রার্থী হওয়ার জন্য অাজও দেশের বিভিন্ন স্থান থেকে মনোনয়নপ্রত্যাশী ও সংগ্রহকারীরা ধানমন্ডি কার্যালয়ের সামনে জড়ো হচ্ছেন এবং প্রার্থীর পক্ষে মিছিল করছেন। বিভিন্ন রং-বেরংয়ের ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড নিয়ে মিছিল করছেন মনোনয়ন প্রার্থীর কর্মীরা।

সকাল ১০টার মধ্যে মনোনয়ন ফরম কিনতে প্রায় ৪শ’ প্রার্থী এবং প্রার্থীর লোক লাইনে দাঁড়িয়েছেন। কিছুক্ষণ পরপর মাইকে ঘোষণা করে ১০ জনকে ভেতরে প্রবেশ করানো হচ্ছে। যারা ফরম জমা দিচ্ছেন তাদেরও একটি লাইন করা হয়েছে। তারা ভেতরে প্রবেশ করে পুরনো ভবনে অাওয়ামী লীগের দফতর সম্পাদক ড. অাবদুস সোবহান গোলাপের কাছে ফরম জমা দিচ্ছেন।

প্রসঙ্গত, গতকাল শুক্রবার সকাল ১০টায় দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষে ফরম সংগ্রহের মাধ্যমে যাত্রা শুরু হয় ক্ষমতাসীন আওয়ামী লীগের আনুষ্ঠানিক মনোনয়ন ফরম বিক্রি ও জমাদান। শুক্রবারের তুলনায় অাজ ব্যবস্থাপনা ভালো লক্ষ্য করা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড