• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

আ.লীগের মনোনয়ন কিনেছেন সাবেক ইসি কমিশনার ছহুল

  অধিকার ডেস্ক ১০ নভেম্বর ২০১৮, ০৯:২৯

ছহুল হোসেইন
সাবেক নির্বাচন কমিশনার ছহুল হোসেইন (ফাইল ছবি)

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ২০০৭ সালে তত্ত্বাবধায়ক সরকারের আমলে দায়িত্ব পালন করা সাবেক নির্বাচন কমিশনার ছহুল হোসেইন। সিলেট-১ আসনে নির্বাচন করার জন্য ক্ষমতাশীন দলের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন তিনি।

শুক্রবার (৯ নভেম্বর) ছহুল হোসেইনের পক্ষে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন পরিবারের সদস্যরা।

বিতর্কিত সেই নবম জাতীয় সংসদ নির্বাচনের ইসি কমিশনার রাজনীতিতে পদার্পন করতে যাচ্ছেন একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে। নবম জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমেই আওয়ামী লীগ সরকার গঠন করে। এর পর টানা দশ বছর সরকার পরিচালনা করছে।

আওয়ামী লীগের প্রার্থী হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ১৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ছহুল হোসাইনের ভাতিজা দিলওয়ার হোসেইন সজীব। তিনি গণমাধ্যমকর্মী দের জানান, ছহুল হোসাইন জনগণের জন্য কাজ করতে আগ্রহী। এই কারণে তিনি নিজ এলাকার মানুষের উন্নয়ন নিয়ে ভাবছেন। মূলত; এই ভাবনা থেকে তিনি ভোটের মাধ্যমে রাজনীতিতে নামতে চান।

সিলেট-১ থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে সাবেক নির্বাচন কমিশনার ছহুল হোসেইন বলেন, ‘দেশে-বিদেশে অবস্থানরত শুভাকাঙ্ক্ষী এবং তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের অনুরোধে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। দেশের জনগণের হয়ে কাজ করতে আগ্রহী আমি। আর এজন্যই আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছি।’

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের মনোনয়ন দিলে আমি নির্বাচন করার জন্য প্রস্তুত বলে জানান সাবেক এই নির্বাচন কমিশনার।

রাষ্ট্রীয় একাধিক গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব পালন করা সাবেক নির্বাচন কমিশনার ছহুল হোসেইনের নিজ বাড়ি সিলেট শহরের কাজিটুলায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড