• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

একই আসনে নৌকা প্রতীক নিয়ে বাবা-মেয়ের লড়াই

  অধিকার ডেস্ক    ১০ নভেম্বর ২০১৮, ০১:০৯

আব্দুল কুদ্দস ও কোহেলী কুদ্দুস মুক্তি
মনোনয়নপত্র সংগ্রহকারী আব্দুল কুদ্দস ও কোহেলী কুদ্দুস মুক্তি

নাটোর-৪ আসন থেকে এবার নৌকা প্রতীক নিয়ে লড়াই করবেন বাবা ও মেয়ে। লড়াই করতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। শুক্রবার (৯ নভেম্বর) আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

মনোনয়নপত্র সংগ্রহকারী আব্দুল কুদ্দস নাটোর-৪ আসনের বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি। তিনি এ আসনে প্রতিদ্বন্দ্বীতার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেন।

আর আব্দুল কুদ্দুসের প্রতিদ্বন্দ্বী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেন তার মেয়ে ও যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি।

তফসিল ঘোষণার পর শুক্রবার (৯ নভেম্বর) থেকে শুরু হয়েছে আওয়ামী লীগের মনোনয়ন পত্রের ফরম বিক্রি। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে সকাল ১০টা থেকে এই ফরম বিক্রি শুরু হয়।

উল্লেখ, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার (৮ নভেম্বর)। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর (সোমবার)। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)।
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড