• সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন

চাঁদপুর-২ আসনে বাবা-ছেলের মনোনয়নপত্র সংগ্রহ

  অধিকার ডেস্ক    ১০ নভেম্বর ২০১৮, ০০:১৬

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং সাজেদুল হোসেন চৌধুরী দিপু
মনোনয়নপত্র সংগ্রহকারী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং সাজেদুল হোসেন চৌধুরী দিপু

চাঁদপুর-২ আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং তার ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দিপু। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শুক্রবার (৯ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলীয় মনোনয়ন বিতরণকালে তারা আবেদনপত্র সংগ্রহ করেন।

এ সময় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তার রাজনৈতিক সচিব মাসুদ আহমেদ জামান এবং তার ভাই শামসুল হক চৌধুরী বাবুল।

অন্যদিকে, সাজেদুল হোসেন চৌধুরী দিপুর পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হোসেন।

তফসিল ঘোষণার পর শুক্রবার (৯ নভেম্বর) থেকে শুরু হয়েছে আওয়ামী লীগের মনোনয়ন পত্রের ফরম বিক্রি। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে সকাল ১০টা থেকে এই ফরম বিক্রি শুরু হয়।

মনোনয়নপত্রের ফরম কেনার জন্য ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ের ভিড় করছেন হাজার হাজার মানুষ। দশম সংসদ নির্বাচনে মনোনয়ন ফরমের দাম ২৫ হাজার টাকা থাকলেও এবার তা বাড়িয়ে করা হয়েছে ৩০ হাজার টাকা।

উল্লেখ, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার (৮ নভেম্বর)। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর (সোমবার)। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড