• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কথা রাখলেন না প্রধানমন্ত্রী : গয়েশ্বর 

  নিজস্ব প্রতিবেদক

০৯ নভেম্বর ২০১৮, ১৬:৩৯
রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ
রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ (ছবি : দৈনিক অধিকার)

সংলাপে জাতীয় ঐক্যফ্রন্টকে দেওয়া আশ্বাস ভঙ্গ করে ৭ দফা দাবিকে বৃদ্ধাঙুলী দেখিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনের কথা উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হয়নি এবং আগামীতেও হবে না। তাই গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে বলে আহ্বান জানিয়ে গয়েশ্বর বলেন, অন্যথায় শেখ হাসিনা আজীবন প্রধানমন্ত্রী থেকে যাবেন।

শুক্রবার (৯ নভেম্বর) রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে এসব কথা বলেন বিএনপির এই নেতা।

কথা রাখলেন না প্রধানমন্ত্রী বলে জানিয়ে গয়েশ্বর বলেন, প্রধানমন্ত্রী আগেও কথা রাখেনি, এখনও রাখছেন না। উদাহরণ হিসেবে তিনি উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী বলেছিলেন সভা সমাবেশে বাধা দেয়া হবে না। কিন্তু আজকের সমাবেশে নেতাকর্মীদের আসতে পথে পথে বাধা দেয়া হয়েছে। তারপরও সমাবেশ জনসমুদ্রে রূপ নিয়েছে।

শুক্রবার দুপুর আড়াইটায় পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে এ সমাবেশ শুরু হয়। দুপুর আড়াইটায় সমাবেশ শুরু হলেও জুমার পর থেকে নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হতে থাকেন।

সমাবেশে উপস্থিত আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জোটের শীর্ষ নেতারা। তবে শারীরিক অসুস্থতার কারণে ঐক্যফ্রন্টের সমাবেশে যোগ দেননি ফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

এ দিকে ঐক্যফ্রন্টের রাজশাহী বিভাগের সমন্বয়ক বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রেখেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমানুল্লাহ আমান, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলুসহ স্থানীয় নেতারা।

এ সময় বক্তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিসহ নির্বাচন কমিশন ঘোষিত তফসিল বাতিল করে পুনরায় তসফিলের দাবি তোলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড