• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজ শেখ হাসিনাকে চিঠি দেবে না ঐক্যফ্রন্ট 

  নিজস্ব প্রতিবেদক

২৭ অক্টোবর ২০১৮, ১২:২৯
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন (ছবি : সংগৃহীত)

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এবং দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে শনিবার দুপুরে চিঠি পাঠানোর কথা থাকলেও আজ চিঠি পাঠাচ্ছে না জাতীয় ঐক্যফ্রন্ট।

চট্টগ্রামে আজ বিকালে আয়োজিত সমাবেশকে কেন্দ্র করে দিন তারিখ পিছিয়ে আগামীকাল (২৮ অক্টোবর) পূর্ব ঘোষিত পরিকল্পনা অনুযায়ী সাত দফা দাবি ও ১১টি লক্ষ্য সম্বলিত চিঠি প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীর কাছে পাঠাবে ঐক্যফ্রন্ট।

শনিবার (২৭ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু।

এর আগে শুক্রবার রাতে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবন এবং ওবাদুল কাদেরের বাসায় চিঠি পৌঁছে দেওয়ার দায়িত্ব পেয়েছেন ঐক্যফ্রন্টের দুই শীর্ষ নেতা গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতা সুলতান মোহাম্মদ মনসুর। ওই চিঠির মাধ্যমে নির্বাচন সুষ্ঠু ও অংশগ্রহণমূলক করতে সরকারের প্রতি আহ্বান জানাবেন ঐক্যফ্রন্টের নেতারা।

উল্লেখ্য, সংসদ ভেঙে দিয়ে সব দলের অংশগ্রহণে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনসহ সাত দফা দাবি বাস্তবায়নের জন্য শনিবার দুপুরের মধ্যে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবন এবং ওবায়দুল কাদেরের বাসায় চিঠি পৌঁছে দেওয়ার কথা ছিল। শুক্রবার রাতে চিঠি চূড়ান্ত করেন জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম প্রধান নেতা ড. কামাল হোসেন। তবে সমাবেশের কারণে এই তারিখ পেছানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড