• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা এম. এম. নিয়াজ পদত্যাগ করেছেন

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার, গাজীপুর

১৪ জানুয়ারি ২০২৪, ২২:৩৯
এম এম নিয়াজ

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা এবং গাজীপুর মহানগর কমিটির সভাপতি সরকারের সাবেক স্বাস্থ্য সচিব এম.এম. নিয়াজ উদ্দিন জাতীয় পার্টি থেকে পদত্যাগ করেছেন।

রোববার তিনি জাতীয় পার্টির চেয়ারম্যান বরাবর এ পদত্যাগ পত্র জমা দেন। এম.এম. নিয়াজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। পদত্যাগের কারণ হিসেবে তিনি পারিবারিক ও ব্যক্তিগত কারণ দেখিয়েছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যানের কাছে পাঠানো পদত্যাগ পত্রে তিনি বলেন, ‘আমি পারিবারিক ও ব্যক্তিগত কারণে দায়িত্ব পালন ও রাজনীতি করতে এই মূহুর্তে সক্ষম নই। এমতাবস্থায় আমি চেয়ারম্যান মহোদয়ের উপদেষ্টা, গাজীপুর মহানগরের সভাপতিসহ সকল দলীয় পদ থেকে পদত্যাগ করলাম।’

উল্লেখ্য, এম.এম. নিয়াজ উদ্দিন গত গাজীপুর সিটি নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে জামানত হারান। পরবর্তীতে গত ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-১ ও গাজীপুর-৫ আসনে থেকে লাঙ্গল প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। তবে নির্বাচনে কয়েকদিন আগে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলেন।

এম. এম নিয়াজ উদ্দিন বলেন, তিনি আর কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত থাকবেন না। তিনি গাজীপুরে সামাজিক কাজ করে যাবেন। বিশেষ করে এলাকার কিশোর ও যুবকদের বই পড়তে আগ্রহী করে তুলবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড