• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন জানালেন মমতাজের তিন বোন

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ):

৩১ ডিসেম্বর ২০২৩, ১৬:১১
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণের দিন যত ঘনিয়ে আসছে মানিকগঞ্জ ২ আসনের স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতীকের জনস্রোত ততই বাড়ছে বলে নেতাকর্মীরা জানান। এদিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, তিন বারের এমপি কণ্ঠশিল্পী মমতাজ বেগমের তিন বোন স্বামীসহ টুলুর গলায় ফুলের মালা পড়িয়ে ট্রাক প্রতীকে সমর্থন জানিয়ে আলোচনায় এসেছেন। এমপি মমতাজ বেগমের তিন বোন শাহনাজ পারবিন, রেহানা, জাহানারা এবং এক বোন জামাই আবুল কালাম আজাদ ফুলের মালা পড়িয়ে দেন দেওয়ান জাহিদ আহমেদ টুলুকে।

শনিবার (৩০ ডিসেম্বর) রাত ১১ টায় সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের ১ নং ওয়ার্ডে নির্বাচনী জনসভায় হাজার হাজার কর্মী সমর্থকদের উপস্থিতিতে তারা ফুলের মালা পড়িয়ে টুলুকে সমর্থন দেন।

ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ শাহাদাৎ হোসেন ও স্থানীয় নেতাকর্মীরা বলেন, ১৫ বছরে এমপি থেকে তার কিছু অনুসারী দিয়ে নিজ দলের নেতাকর্মীদের অসম্মান ও অবমূল্যায়ন, নিজের ওয়ার্ডসহ ইউনিয়নের ব্যাপক উন্নয়ন না করা, নিজের শিক্ষা প্রতিষ্ঠান সরকারিকরণ না করা এবং নিজ গ্রামের বেংগা মার্কেট ব্রিজ না করায় স্থানীয় জনগণসহ নিজের তিন বোন তাকে নৌকা মার্কায় সমর্থন না দিয়ে স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলুর ট্রাক প্রতীকে সমর্থন দেন।

নির্বাচনী জনসভায় আমজাদ মোল্লার সভাপতিত্বে এবং ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মঞ্জুরুল করিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলু, সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সায়েদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ শাহাদাৎ হোসেন, ধল্লা ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম, স্থানীয় আব্দুল মান্নান শিকদার, মুকুল, মনসুর প্রমুখ।

এসময় জয়মন্টপ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সহস্রাধিক ট্রাক প্রতীকের সমর্থক উপস্থিত থেকে আগামী ৭ তারিখে বিপুল ভোট দেয়ার আশ্বাস দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড