• রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুর-২ আসনে 'আম' প্রতীক পেলেন কাজী রাব্বী

  নিজস্ব প্রতিবেদক

১৮ ডিসেম্বর ২০২৩, ১৮:৪৬
গাজীপুর-২ আসনে 'আম' প্রতীক পেলেন কাজী রাব্বী
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন কাজী হাসিবুর রহমান রাব্বী (ছবি : অধিকার)

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসনে প্রতিদ্বন্দ্বিতার জন্য দলীয় আম প্রতীক বরাদ্দ পেয়েছেন সাংবাদিক কাজী হাসিবুর রহমান রাব্বী। তিনি ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মনোনীত প্রার্থী।

সোমবার সকাল ১০টা থেকে গাজীপুরের রিটার্নিং কার্যালয়ে পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী প্রতীক বরাদ্দ দেওয়া হয়। গাজীপুর জেলা প্রশাসক (ডিসি) ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, সহকারী রিটার্নিং অফিসার, নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তারা প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেন। এবার গাজীপুরের পাঁচটি আসনের মোট ৩৭ প্রার্থীকে প্রতীক দেওয়া হয়।

আয়োজনটিতে কাজী হাসিবুর রহমান রাব্বীর প্রস্তাবক ও সমর্থকসহ বেশকিছু নেতাকর্মী উপস্থিত ছিলেন। প্রতীক পাওয়ার পর থেকেই অন্যান্য প্রার্থীর মতো তিনিও নির্বাচনী প্রচার-প্রচারণায় মাঠে নেমে গেছেন।

প্রতীক লাভের পর নির্বাচনে আসার কারণ সম্পর্কে তিনি সাংবাদিকদের বলেন, রাজনীতিতে সাংবাদিক ও আইনজীবীদের বেশি বেশি আসা উচিৎ। কেননা তারাই মূলত দেশের অতীত বর্তমান ও ভবিষ্যৎ পরিস্থিতি নিয়ে অন্যান্যদের চেয়ে বেশি কাজ করেন।

তিনি আরও বলেন, এতদিন আমি শুধু মানুষের জন্য লিখেছি, এবার আমি তার পাশাপাশি জনগণের জন্য সামনে থেকে কিছু করতে চাই। আমার কিছু নতুন পরিকল্পনা আছে- এবার আমি নির্বাচনী প্ল্যাটফর্ম ব্যাবহার করে জনগণের কাছে সেই বিষয়গুলো তুলে ধরতে চাই। এরপর তারাই নিজেদের ভবিষ্যৎ নির্ধারণ করবেন।

উল্লেখ্য, সাংবাদিক কে এইচ আর রাব্বী জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) গাজীপুর জেলার সভাপতি। শিক্ষা জীবনে তিনি স্টামফোর্ড ইউনিভার্সিটি থেকে স্নাতক এবং স্নাতকোত্তর সম্পন্ন করেন।

এছাড়া কর্মজীবনে তিনি দৈনিক অধিকার পত্রিকায় মফস্বল সম্পাদক হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন। বর্তমানে তিনি বাংলাদেশের খবর পত্রিকার বার্তা বিভাগে দায়িত্বরত আছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড