• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমি যা বলেছি, ভুল বলিনি, সামান্যতম ভুল বলিনি: রাজ্জাক

  নিজস্ব প্রতিবেদক

১৮ ডিসেম্বর ২০২৩, ১৭:০৮
কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক

সম্প্রতি নির্বাচনে বিএনপি'র অংশগ্রহণ নিয়ে একটি বেসরকারি টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে মন্তব্য করেন কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক। কিন্তু তার বক্তব্যের পরই রাজনৈতিক মহলে সমালোচনার জন্ম দেয়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও আজ বলেন এটা তার ব্যক্তিগত মন্তব্য। কিন্তু তিনি মনে করেন, তার বক্তব্য ঠিক আছে এবং তিনি সামান্যতম ভুল বলেননি।

আজ সোমবার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমি মনে করি, আমি যা বলেছি, ভুল বলিনি। সামান্যতম ভুল বলিনি। একদম বক্তব্য ঠিক আছে। অনেক কথা মধ্যে এসেছে তো, কাজেই ওরা দেখায়নি।

আব্দুর রাজ্জাক বলেন, আমি বলতে চেয়েছি, আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল। আওয়ামী লীগ সব সময় গণতান্ত্রিক মূল্যবোধের চেতনা লালন করে। আমরা সব সময় চেয়েছি, এই নির্বাচনে সব দল অংশগ্রহণ করুক। সেটা বহুবার আমি বলেছি। অবশ্যই বিএনপি একটি বড় রাজনৈতিক দল, তাদের নির্বাচনে আমরা আনতে চেষ্টা করেছি কিন্তু সংবিধানের বাইরে আমাদের যাওয়ার কোনো সুযোগ নেই।

তিনি বলেন, আওয়ামী লীগ আন্তরিকভাবে চেয়েছে বিএনপি অংশগ্রহণ করুক। এই কথাটা বলতে গিয়ে আমি সেদিন কিছু কথা-বার্তা বলেছি। আমি সেদিন এটাও বলেছি, বিএনপি চায় যে নির্বাচনটা বানচাল হোক, তারেক জিয়ার নামে মামলা রয়েছে, তার শাস্তি রয়েছে। সে নির্বাচনে অংশগ্রহণ করতে পারবে না। তার মা অসুস্থ, তারও শাস্তি রয়েছে। কাজেই আমার ধারণা, আমার ভুল হতে পারে, আমার ধারণা তারা নির্বাচনে আসতে চান না। তারা সব সময় চেয়েছেন নির্বাচন বানচাল করতে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড