• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৫ বছর পর নতুন প্রার্থী পাওয়ায় খুশি কুড়িগ্রাম-৪ এর আ. লীগসহ জনসাধারণ

  অধিকার ডেস্ক

৩০ নভেম্বর ২০২৩, ২১:২৬
বিপ্লব হাসান পলাশ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে বিপুল উৎসাহের সঙ্গে কুড়িগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের দল থেকে মনোনয়ন জমা দিলেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট বিপ্লব হাসান পলাশ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর পৌনে ২ টার দিকে রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন জমা দেন তিনি।

মনোনয়ন জমা দেওয়া উপলক্ষ্যে সকাল থেকে রৌমারি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপস্থিত হতে থাকেন দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষ। পরে দুপুর ১ টার দিকে রৌমারি উপজেলা পরিষদের উদ্দেশ্যে বের হন বিপ্লব হাসান পলাশ। এসময় এলাকাবাসীর মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যায়। পরে দুপুর পৌনে ২ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন জমা দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন রৌমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রা, সাবেক আহ্বায়ক ফজলুল হক মণি, সাবেক সাধারণ সম্পাদক ও ১ নং সহ-সভাপতি রেজাউল করিম মিনু, ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক খোকা মিয়া, রৌমারী যুবলীগের সভাপতি হারুনুর রশিদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, রাজিবপুর উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ছক্কু, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া, সহ-সভাপতি সিরাজুদ্দৌলা, সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক সাধারণ সম্পাদক শফিউল আলমসহ তিন উপজেলার আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

গত ২৬ নভেম্বর কুড়িগ্রাম-৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের ঘোষিত মনোনয়নের তালিকায় বড় রকমের চমক দেখা যায়। এমপি প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনের পরিবর্তে মনোনয়ন পান ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট বিপ্লব হাসান পলাশ।

দলের পার্লামেন্টারি বোর্ডের কাছে জাকির হোসেন ও অধ্যাপক এম এ মতিনের বিরুদ্ধে দুর্নীতি ও স্বজনপ্রীতিসহ নানা অভিযোগ করেছেন দলের অপরাপর মনোনয়ন প্রার্থী ও স্থানীয় নেতারা। এরই প্রেক্ষিতে এই পরিবর্তন কি-না তা নিয়ে ব্যাপক আলোচনা ও গুঞ্জনে সরব এখন এই দুটি নির্বাচনী এলাকা।

দীর্ঘ ১৫ বছর পর নতুন প্রার্থী পাওয়ায় আওয়ামী লীগ ও সাধারণ জনগণের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড