• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা-১৯ আসনে জাপার দুই নেতাকে মনোনয়ন,ব্যাখা দিলেন প্রার্থী

  শাকিল শেখ, ঢাকা

৩০ নভেম্বর ২০২৩, ২০:১৮
ঢাকা-১৯

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে জাতীয় পার্টি (জাপা) থেকে দুই নেতাকে মনোনয়ন দেওয়া হয়েছে। মনোনয়নপত্র জমা দিয়ে একই আসনে দুইজনের মনোনয়নের বিষয়ে কথা বলেছেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র জমা দেন সংসদ সদস্য প্রার্থী আবুল কালাম আজাদ।

এ সময় তিনি বলেন, একই আসনে দুই নেতাকে মনোনয়ন দিয়েছে কেন্দ্র। এটার কারণ হলো যদি কোনো প্রার্থীর মনোনয়ন বাতিল হয় এজন্য দুইজনকে মনোনয়ন দেওয়া হয়েছে। ত্রুটিজনিত কারণে যে কারোর মনোনয়ন বাতিল হতে পারে। আর যদি দুইজনের মনোনয়নপত্র বাতিল না হয়, অর্থাৎ দুইজনের মনোনয়নপত্র টিকে যায় তাহলে যার জনপ্রিয়তা বেশি তিনিই নির্বাচন করবেন। অপরজন নির্বাচন করবেন না।

আবুল কালাম আজাদ বলেন, এক্ষেত্রে আমার জনপ্রিয়তা তুলনামূলক বেশি। নির্বাচনে আমি থাকবো বলে আশা করি। নির্বাচনে জয়ী হতে পারলে আমি আমার নির্বাচনী এলাকা মাদকমুক্ত করবো। এছাড়া সাভার আশুলিয়ায় ড্রেনেজ ব্যবস্থা করে যাবতীয় উন্নয়নসহ শিক্ষাপ্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানের প্রয়োজনীয় সকল উন্নয়ন কাজ করবো। সাভার-আশুলিয়ায় সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে এরশাদ সরকারের সময়। এটা সবাই স্বীকার করবে, অস্বীকার কেউ করবে না। আমাকে জনগণ নির্বাচিত করবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।

এদিকে আজ মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনসহ মোট ১২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদের মধ্যে আওয়ামী মনোনীত সংসদ সদস্য প্রার্থী ডা. এনামুর রহমান, গণফ্রন্ট থেকে নুরুল আমীন, ন্যাশনাল পিপলস পার্টি থেকে মো. ইসরাফিল হোসেন সাভারী, স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলাম, তৃণমূল বিএনপি থেকে মো. মাহবুবুল আলম, জাকের পার্টি থেকে মো. শামসুদ্দিন আহমেদ, স্বতন্ত্র প্রার্থী তালুকদার মোহাম্মদ তৌহিদ জং মুরাদ, বিএনএম থেকে মো. সাইফুল ইসলাম মেম্বার, জাতীয় পার্টি থেকে মো. আবুল কালাম আজাদ, জাতীয় পার্টি থেকে মো. বাহাদুর ইসলাম ও বাংলাদেশ জাতীয় পার্টি থেকে আইরীন পারভীন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড