• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

উখিয়া টেকনাফে ২য় বারের মতো নৌকার মাঝি শাহীন আক্তার 

  মিজানুর রহমান মিজান, টেকনাফ

২৭ নভেম্বর ২০২৩, ১৫:৫০
শাহীন আক্তার

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে কক্সবাজার-৪ উখিয়া টেকনাফ আসনে টানা ২য় বারের মতো নৌকার মনোনয়ন পেলেন সাবেক দুই বারের এমপি আব্দুর রহমান বদির সহধর্মীনি ও বর্তমান এমপি শাহীন আক্তার বদি।

রোববার (২৬ নভেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে প্রার্থীদের নাম ঘোষণা শুরু করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মনোনয়ন ঘোষণার পর উখিয়া টেকনাফে প্রতিটি গুরুত্বপূর্ণ বাজার ও পৌরসভায় আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এক বিবৃতিতে সদ‍্য নৌকার মনোনীত প্রার্থী শাহীন আক্তার এমপি অধিকারকে বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন‍্য সকল ভেদাভেদ ভূলে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

কক্সবাজারের ৪ টি আসনে আওয়ামী লীগ প্রার্থীদের তালিকা -কক্সবাজার-১ সালাহ উদ্দীন আহমদ,কক্সবাজার-২ আশেক উল্লাহ রফিক,কক্সবাজার-৩ সাইমুম সরওয়ার কমল,কক্সবাজার-৪ শাহীন আক্তার

এর আগে, সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় বেশির ভাগ আসনের প্রার্থীর নাম চূড়ান্ত হলেও কৌশলগত কারণে সে তালিকা প্রকাশ করা হচ্ছিল না। চূড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশের আগে সকাল ১০টার পর গণভবনে মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় সভা করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভায় তিনি বলেন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেউ পাস করে আসতে পারবেন না। প্রত্যেক প্রার্থীকেই একজন করে দলীয় ডামি প্রার্থী রাখতে হবে।মনোনয়ন ঘোষণা হবে জেনে এদিন সকাল থেকেই আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের ভিড় লক্ষ্য করা যায়।

কার্যালয়ের বাইরেও বহু নেতাকর্মী নিজেদের পছন্দের প্রার্থীর মনোনয়ন পাওয়ার অপেক্ষায় রয়েছেন। সেখানে নেতাকর্মীরা মনোনয়নপ্রত্যাশীদের পক্ষে নানান স্লোগান দিচ্ছেন। তফসিল অনুযায়ী, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ৩ হাজার ৩৬২ জন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড