• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি-জামায়াতের ডাকা হরতাল-অবরোধ জনগণ প্রত্যাখ্যান করেছে: খসরু চৌধুরী   

  অধিকার ডেস্ক

২৩ নভেম্বর ২০২৩, ১৯:০৭
খসরু চৌধুরী   

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী বলেছেন, বিএনপি-জামায়াতের ডাকা হরতাল-অবরোধ জনগণ প্রত্যাখ্যান করেছে। বিএনপি আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে অবরোধের নামে চোরাগুপ্তা হামলা করে দেশে নৈরাজ্যের চেষ্টা চালাচ্ছে। তাদের প্রতিহত করতে আমি এবং আমার প্রতিটি নেতাকর্মী সর্বদা মাঠে আছি।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর উত্তরার জসিমউদ্দিনে অবরোধের প্রতিবাদে বৃহত্তর উত্তরা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন কর্তৃক আয়োজিত মিছিল পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন। পরে মিছিলটি উত্তরার জসিমউদ্দিন থেকে শুরু হয়ে বিমানবন্দর সড়ক ঘুরে জসিমউদ্দিন এসে শেষ হয়।

খসরু চৌধুরী বলেন, বিএনপি হত্যা ও লুটপাটের রাজনীতি করে। তারা দেশের ও জনগণের শত্রু। বিএনপির গুজব, মিথ্যাচার, দুর্নীতি-দুর্বৃত্তায়ন, সন্ত্রাস-জঙ্গিবাদ নির্ভর রাজনীতির কারণে জনগণ তাদেরকে প্রত্যাখ্যান করেছে।

তিনি বলেন, দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা মানেই অর্থনৈতিক সমৃদ্ধি। বাংলাদেশের আস্থার প্রতীক। আধুনিক বাংলাদেশের নির্মাতা। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বেই আজকের ঘুরে দাঁড়ানো বাংলাদেশ। শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। শেখ হাসিনা শুধু দেশের রত্ন নয়, তিনি বিশ্বরত্ন। তিনি বাঙালি জাতির চেতনার প্রতীক। আমাদের অহঙ্কার। আমাদের সকলের অনুকরণীয় দৃষ্টান্ত।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরীর নেতৃত্বে মিছিলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী সালাউদ্দিন পিন্টু, দক্ষিণখান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ.কে.এম মাসুদুজ্জামান মিঠু, উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলন, কে সি ফাউন্ডেশনের সমন্বয়ক মো. শাহ আলমসহ বৃহত্তর উত্তরা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড