• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমরা ভেবেছিলাম বিএনপি ভালো হয়ে গিয়েছে: শামীম ওসমান

  মো: আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

২২ নভেম্বর ২০২৩, ১৭:৫৪
শামীম ওসমান

সংসদ সদস্য একে এম শামীম ওসমান সাংবাদিকদের স্বাক্ষী রেখে বলেছেন, আপনারা জানেন, ২০১৩-১৪-১৫ তে ৫'শ মানুষকে আগুনে পুড়িয়ে মেরেছে। মানুষকে পুড়িয়ে মেরে কোন রাজনীতি হয় আমার জানা নেই। আমরা ভেবেছিলাম ওরা (বিএনপি) ভালো হয়ে গিয়েছে, কিন্তু না। ওইসময় ৩৬০০ স্কুল-কলেজ, ৭০ টা রেলগাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছিল। এই ধরনের কার্যকলাপ তারা করেছিলেন। এখন আবার ওইসময়ের মতো করছে। আমার জানা মতে এ কয়দিন ২-৩০০ গাড়ি পোড়ানো হয়েছে । আমাদের এখন বয়স হয়েছে, চলে যাওয়ার সময় হয়েছিল, ইতিমধ্যে ফোন এসেছে। আমার কিছু করার নেই। নারায়ণগঞ্জে গতকাল ট্রেন লাইন কাটার চেষ্টা চালানো হয়। মানুষের জীবন নিয়ে, মানুষের মৃত্যুর মিছিল নিয়ে তাদের কি লাভ হচ্ছে?

আজ (বুধবার ২২ নভেম্বর) সিদ্ধিরগঞ্জের গোদনাইল বালুর মাঠে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শান্তি মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলে।

তিনি বলেন, অত্যাচার অভিচার ও যে নিপীড়ন আমাদের উপর করা হয়েছে তা আমরা ভুলিনি। শুধু মাত্র সিদ্ধিরগঞ্জ এলাকাতেই আমাদের ১৭ জন মানুষকে মারা হয়েছে। আমাদের বহু ভাই, হাজার হাজার নেতাকর্মী বাড়িতে ঘরে থাকতে পারে নাই। এবং আমার পোলিং এজেন্ট হওয়ার অপরাধে আমার দুই বোনকে (একজন খালা এবং উনার ভাগ্নিক) ধর্ষণ করা হয়েছিল। অথচ আমরা এত বছর যাবত ক্ষমতায় থেকেও এই নারায়ণগঞ্জে একটা বিএনপি কিংবা জামায়াতকে কাউকে ফুলের টোকা দেই নাই। কেন দেই নাই? তার কারণ ওরা যে কাজটা করতে চেয়েছে আমরা তা চাই না। এটাই ছিলো জাতির পিতার কন্যার নির্দেশ। আমরা আল্লাহর কাছে বিচার দিয়েছিলাম। বাংলাদেশ আজকে শেখ হাসিনার নেতৃত্বে সফল হয়েছে।

তারেক রহমানকে নিয়ে শামীম ওসমান বলেছেন, লন্ডনে বসে খুনি তারেক রহমান নির্দেশ দিচ্ছে আর বিএনপির লোকজন তা পালন করছে। এমন একটা ভাব দেখাচ্ছে তারা আগামীকাল ক্ষমতায় চলে এসেছে। আমি আগেও বলেছিলাম ক্ষমতার ৫২ হাজার কিলোমিটারের মধ্যেও তারা নাই। আর এখন বলছি ৫২ লাখ কিলোমিটারের মধ্যেও তারা নাই। সারা দেশে কাজ হয়েছে।

আমাদের সিদ্ধিরগঞ্জেও কাজ হয়েছে, ডিএনডি প্রোজেক্ট হয়েছে, ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোড হচ্ছে (এমকেএম শামসুজ্জোহা সড়ক) এবং বিশ্ববিদ্যালয়ের ও মেডিক্যাল কলেজের ঘোষণা দিয়ে দিয়েছেন এছাড়াও আরও বহুকাজ কারা হয়েছে।

মেয়রকে (আইভী) স্বরণ করে শামীম ওসমান বলেন, আমাদের ছোট বোনের নেতৃত্বে সিটি করপোরেশনের কাউন্সিলররা কাজ করার চেষ্টা করেছে এবং করে যাচ্ছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড