• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক পরিবারের ৪ জন কিনলেন নৌকার মনোনয়ন, ওই আসনে মোট ১১

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও:

২১ নভেম্বর ২০২৩, ১৫:৩৭
মনোনয়ন

ঠাকুরগাঁও-২ আসনে একই পরিবারের চারজনসহ মনোনয়ন ফরম নিয়েছেন ১১ জন

উত্তরের জেলা ঠাকুরগাঁও-২ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে একই পরিবারের ৪ জনসহ এবার আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১১ জন।

রাজধানীতে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা এ মনোনয়ন সংগ্রহ করেছেন বলে জানা গেছে।

এসব প্রার্থীদের মধ্যে একই পরিবারের চারজন ও আরেক পরিবারের দুজন রয়েছেন। এর মধ্যে ৭ বারের সংসদ নির্বাচিত বর্তমান সংসদ সদস্য মো. দবিরুল ইসলাম ও তার বড় ছেলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন, ছোট ভাই বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী ও ছোট ভাইয়ের ছেলে ভাতিজা বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল রয়েছেন।

এ ছাড়া বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রবীর কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আলম টুলু, ভাষা সৈনিক এম এল এ দবিরুল ইসলামের ছেলে আহসান উল্লাহ ফিলিপ ও তার ভাই আহসাব হাবীব বুলবুল, হরিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল, সাবেক উপজেলা চেয়ারম্যান শামীম ফেরদৌস টগর ও ইসলামী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোজাহারুল ইসলাম।

জানা গেছে, ঠাকুরগাঁও-২ আসনে মোট ভোটার রয়েছে তিন লাখ ১৮ হাজার ৬২০ জন। তফসিল অনুযায়ী প্রার্থীরা আগামী ৩০ নভেম্বর পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করতে পারবেন। মনোনয়নপত্র বাছাই হবে আগামী ১ থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ আগামী ১৭ ডিসেম্বর। এরপরে প্রতীক বরাদ্দ হবে ১৮ ডিসেম্বর, ওই দিনই শুরু হবে প্রার্থীদের প্রচারণা। আগামী ৫ জানুয়ারি সকাল ৮টায় শেষ হবে প্রচারণা এবং ৭ জানুয়ারি সকাল থেকে বেলা ৪টা পর্যন্ত ভোট গ্রহণ হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড