• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ হাসিনা একজন হিমালয় পর্বত: শামীম ওসমান 

  মো: আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৯ নভেম্বর ২০২৩, ১৭:৩৪
শামীম ওসমান 

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ওরা (বিএনপি) বাংলাদেশকে একটা কলোনি বানাতে চায়। এটা হবে না যতদিন শেখ হাসিনা আছেন। শেখ হাসিনা একজন হিমালয় পর্বত। বাংলাদেশ আজ বিশ্বের ৩৫ তম অর্থনীতি। পদ্মাসেতু নিয়ে দুর্নীতির অভিযোগ করল বিশ্বব্যাংকে। সিঙ্গাপুরের আদালতে, নেত্রী বলল আয়, প্রমান কর। সেটা আজ মিথ্যা প্রমানিত হয়েছে। অবশ্য এটা ভালই হয়েছে, আজ তিনি নিজের টাকায় পদ্মাসেতু করেছেন। আজ বড় বড় মেগা প্রজেক্টগুলো হচ্ছে।

রোববার (১৯ নভেম্বর) বিকালে (নাসিক) ৮নং ওয়ার্ডে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন শামীম ওসমান।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী সাচ্চা মুসলমান। তিনি ফিলিস্তিনের ঘটনার প্রতিবাদ করেছেন। তিনি জাতীয় শোক ঘোষণা করেছেন, আমেরিকার অ্যাম্বাসির পতাকাও অর্ধনিন্ম রাখতে হয়েছে। আমেরিকা ফিলিস্তিন ইস্যুতে কথা বলে না কেন। ফখরুল ফিলিস্তিন ইস্যুতে তারেক রহমানকে বলল আমাদের প্রতিবাদ করা উচিত। তখন তারেক রহমান বলেছে ফখরুল সাহেব চুপ থাকেন! কেন, ওদের বিদেশি প্রভুরা রাগ করবে।

শামীম ওসমান বলেন, আমাকে মানুষের ঘরে যাওয়ার সুযোগ করে দিয়েন। এত মানুষ আমার ভাল লাগে না। আমি মানুষের মনের ভেতর জায়গা করতে চাই। উন্নয়ন প্রজেক্ট আমি আনতে পারব, তবে একটা জিনিস পারব না। সেটা হল মাদক ও সন্ত্রাস। আমাদেরও খারাপ লোক আছে। এবার আর কাউকে ছাড় দেব না। আমি আল্লাহর ঘরে গিয়ে ওয়াদা করেছি, চেষ্টা করব, তবে আমি একা পারব না। আপনাদের সকলকে নিয়ে ভাল মানুষগুলোকে নিয়ে মাদক সমস্যা নির্মূল করতে চাই।

তিনি বলেন, আমাকে হয়ত মারার চেষ্টা করছে। শামীম ওসমান মৃত্যুকে ভয় করে না। আমরা তো ১৬ জুন মারা গেছি। সুতরাং এ সকল খারাপ কাজ যারা করে তারা আর ছাড় পাবে না। শেখ হাসিনা কত কঠোর হতে পারে, আমরা কত কঠোর হতে পারি সেটা ৭ তারিখের পর দেখবেন।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, থানা যুবলীগের আহ্বায়ক ও (নাসিক) ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড