• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা লুটতে চায়: খসরু চৌধুরী

  অধিকার ডেস্ক

০৯ নভেম্বর ২০২৩, ১৭:৫২
খসরু চৌধুরী

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী বলেছেন, বিএনপি জামায়াত দেশে হরতাল অবরোধের মাধ্যমে নৈরাজ্য সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা লুটতে চায়।

তিনি বলেন, এরা ১৯৭৫ সালের ১৫ আগস্টের পর থেকে দেশকে লুটছে। এরা সব সময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে।

আজ বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ প্রতিহত করতে রাজধানীর উত্তরায় বৃহত্তর উত্তরা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের মিছিল পূর্ব সমাবেশে খসরু চৌধুরী এসব কথা বলেছেন। সমাবেশ শেষে মিছিলটি উত্তরার আজমপুর থেকে শুরু হয়ে বিমানবন্দর গিয়ে শেষ হয়।

মিছিলে খসরু চৌধুরী ছাড়াও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এস এম তোফাজ্জাল হোসেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আফসার উদ্দিন খান, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম খান ও ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন লাভলুসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

খসরু চৌধুরী বলেন, বিএনপি জামায়াতের মূল লক্ষ্য হলো ক্ষমতায় গিয়ে দেশের মানুষের উন্নয়নের রাজনীতিকে ধ্বংস করা। তারা সবসময় চায় বাংলাদেশকে পাকিস্তানের তাবেদার রাষ্ট্র বানাতে। এ দেশকে রক্ষা করার জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জীবন দিতেও প্রস্তুত আছি।

তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আরেকবার বাংলাদেশের মানুষের সমর্থন নিয়ে নির্বাচিত হবে। আমরা স্মার্ট বাংলাদেশ ও জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণের জন্য, অসম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের জন্য, মুক্তিযুদ্ধের মূল্যবোধকে রক্ষার জন্য এবং সাম্প্রদায়িক শক্তির হাত থেকে দেশকে রক্ষার জন্য সব সময় কাজ করে যাবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড