• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তত্ত্বাবধায়ক মরে গেছে, আজিমপুর গোরস্থানে চিরনিদ্রায় শুয়ে আছে: ওবায়দুল কাদের

  নিজস্ব প্রতিবেদক

১৮ অক্টোবর ২০২৩, ১৮:২৪
ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, তত্ত্বাবধায়ক মরে গেছে, আজিমপুর গোরস্থানে চিরনিদ্রায় শুয়ে আছে। বিএনপির তত্ত্বাবধায়ক আজিমপুরে শুয়ে আছে। ওটা আর ফিরে আসবে না।

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটের সামনে আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে দেওয়া বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, পাঁচ তারকা হোটেলে তারা (বিএনপি নেতারা) নাস্তা খেয়ে অনশন করে ৩ ঘণ্টা। আড়াই ঘণ্টা হলে তারপর বিদেশি জুস খায়। এই আন্দোলন তারা করছে। আর আমাদের বার্তা দিচ্ছে ক্ষমতা ছেড়ে দিতে হবে। আমি মির্জা ফখরুলকে বলে দিতে চাই আজ না কাল এভাবে বলবেন না, বলেন কখন আমাদের শেষ বার্তা। আপনারা বার্তা দিচ্ছেন। কে আপনারা বার্তা দেওয়ার?

অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, বিএনপি বিদেশি শকুন দেশে নিয়ে আসতে চায়। তারা জনগণের দিকে তাকায় না। কাক যেমন খাবারের উচ্ছিষ্টের দিকে তাকিয়ে থাকে, বিএনপিও তেমন কাক ও শকুনের মতো তাকিয়ে থাকে। এদের চিনে রাখতে হবে। এরা বিদেশিদের হাতে দেশকে তুলে দিতে চায়। আমাদের শক্তি জনগণ। তাদের শক্তি বিদেশি শকুন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড