• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজউদ্দিনকে দল থেকে অব্যাহতি

  নিজস্ব প্রতিবেদক

১৯ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৪১
রিয়াজউদ্দিন

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজউদ্দিনকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বলেন, সংগঠনের শৃঙ্খলাবিরোধী কাজ করায় তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একইসঙ্গে তাদের কেন বহিষ্কার করা হবে না এ মর্মে ১৫ কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

এর আগে দৈনিক অধিকারের অনলাইনে 'যৌন হয়রানি ও দুর্নীতি, রিয়াজের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেবে আ. লীগ' শিরোনামে খবর প্রকাশিত হয়।

সেই খবরে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহম্মেদ মন্নাফী অধিকার প্রতিবেদককে জানিয়েছিলেন, সংগঠন কারও অপকর্মের দায় নেবে না। আমি কাউকে কোনো ছাড় দেই নাই। যেকোনো ঘটনায় আমি সবসময় ব্যবস্থা নিয়েছি।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির বলেছিলেন, আওয়ামী লীগের পদে থেকে এমন কাজ নিশ্চয়ই নিন্দনীয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে প্রতিষ্ঠানে পড়ালেখা করেছেন সে প্রতিষ্ঠানে যদি আওয়ামী লীগের রাজনীতি করে রিয়াজ কোনো অপকর্ম করে থাকে তাহলে অবশ্যই সংগঠনের সভাপতির সাথে আলোচনা করে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

তখনই রিয়াজের ব্যাপারে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অবস্থান কিছুটা পরিষ্কার হয়। আজ তাকে দল থেকে অব্যাহতির বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হয়।

রাজধানীর ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান শেরেবাংলা বালিকা মহাবিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের যৌন হয়রানি ও অর্থ আত্মসাতের অভিযোগ উঠে বিদ্যালয়টির সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ রিয়াজ উদ্দিন রিয়াজের বিরুদ্ধে। এসব অভিযোগের পরিপ্রেক্ষিতে এরইমধ্যে তিনি শেরেবাংলা বালিকা মহাবিদ্যালয়ের সভাপতির পদ থেকে পদত্যাগ করতে বাধ্য হয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড