• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় মাহবুব উল আলম হানিফ

আন্দোলন-সংগ্রাম করে বিএনপির মস্তিষ্ক নষ্ট হয়ে গেছে

  রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া

০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৩:২২
আন্দোলন-সংগ্রাম করে বিএনপির মস্তিষ্ক নষ্ট হয়ে গেছে

বিএনপি নেতাদের কথাবার্তা শুনে মনে হচ্ছে আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে মস্তিষ্ক নষ্ট হয়ে গেছে। তাদের মাথা ঠিক আছে কি-না পরীক্ষা নিরীক্ষা করা প্রয়োজন। বর্তমান আওয়ামী লীগ সরকার জনগণের জন্য কিছু করে নাই এমন কথা যারা বলছেন তারা অন্ধ অথবা বুদ্ধি প্রতিবন্ধী হয়ে গেছেন। শেখ হাসিনার সরকার দিনের আলোর মত পদ্মা সেতু, দেশ রপ্তানি, ট্যানেল, পায়রা বন্দর, বিদ্যুৎ কেন্দ্র, ঢাকায় মেট্রো রেলসহ সারাদেশে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ হয়েছে।

তিনি আরও বলেন অর্থনীতিতে ৫৬০ ডলার থেকে মাথা পিছু আয় দুই হাজার সাতশত ডলার ছাড়িয়ে গেছে। এসব উন্নয়ন শুধুমাত্র দেশের জনগণের জন্য হয়েছে। এসব কথা যারা ভাবে না তারা বুদ্ধি প্রতিবন্ধী ছাড়া আর কিছুই নয়।

হানিফ বলেছেন, দেশের জনগণ জানেন গত ১৫ বছর ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশকে অন্ধকার থেকে আলো নিয়ে এসেছেন। কিন্তু বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাবস্থায় অপশাসন দুঃশাসনের মাধ্যমে এ দেশ অন্ধকারের দিকে নিয়ে গিয়েছিল। আজ সারাবিশ্বে স্বীকৃত পেয়েছে।

আজ বুধবার সকালে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিক ভবনে বঙ্গবন্ধুর শিক্ষা ভাবনা ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষক সমাজের ভূমিকা বিষয়ক আলোচনা সভায় সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন।

এ সময় কুমারখালি-খোকসার চার আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জজ, সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ রাজনৈতিক নেতাকর্মীরাসহ শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন- ঝাউদিয়া মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোছা. নুরজাহান শারমীন।

হানিফ আরও বলেন, দেশের মানুষের টাকা নিয়ে পলাতক আসামি তারেক জিয়া লন্ডনে বসে আজ বলছে টেক অব বাংলাদেশ। যারা দেশকে পিছনের দিকে নিয়ে যেতে চায় তাদের কাছে এ ধরনের কাজ ভাল বলবে না।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে দুই একটি দল রাজনৈতিক দল অংশ নিবে কি নিবে না। সেটা তাদের ব্যাপার তবে নির্বাচন বন্ধ হবে না বলে জানান এই আ. লীগ নেতা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড