• শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ১৬ অগ্রহায়ণ ১৪৩০  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্লোগানে মুখোর বায়তুল মোকাররম চত্বর

বৃষ্টির মাঝেই আ. লীগের শান্তি সমাবেশে নেতাকর্মীদের ঢল

  নিজস্ব প্রতিবেদক

২৮ জুলাই ২০২৩, ১৪:৩১
বৃষ্টির মাঝেই আ. লীগের শান্তি সমাবেশে নেতাকর্মীদের ঢল
আ. লীগের শান্তি সমাবেশে উপস্থিত নেতাকর্মীরা (ছবি : সংগৃহীত)

রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের শান্তি সমাবেশে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা। খণ্ড খণ্ড মিছিল নিয়ে আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ-সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলোর নেতাকর্মীরা আসছেন সমাবেশস্থলে।

আজ শুক্রবার (২৮ জুলাই) দুপুর ২টায় তিন সংগঠনের যৌথ উদ্যোগে এই শান্তি সমাবেশ শুরু হয়।

জাতীয় মসজিদের দক্ষিণ গেটে ৬৪ ফুট দৈর্ঘ্য ও ২৮ ফুট প্রস্থের মঞ্চ তৈরি করা হয়েছে। সমাবেশস্থল থেকে শুরু করে পল্টন-গুলিস্তান জুড়ে মাইক লাগানো হয়েছে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বক্তব্য রাখবেন।

এদিন দুপুরে সরেজমিনে দেখা যায়, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গ-সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসছেন। তারা সমাবেশস্থল, গুলিস্তান, জিরো পয়েন্ট ও আশপাশের এলাকায় অবস্থান করে বিভিন্ন স্লোগান দিচ্ছেন।

আয়োজক সংগঠনগুলোর নেতারা জানিয়েছেন, এই সমাবেশকে ঘিরে সকল ইউনিটকে বিশেষ নির্দেশনা দেওয়া হয়েছে কেন্দ্র থেকে। ঢাকাসহ সারা দেশ থেকে কয়েক লাখ নেতাকর্মী সমাবেশে যোগ দিচ্ছেন। বিশেষ করে ঢাকার পার্শ্ববর্তী ৫ জেলার নেতাকর্মীরা আসছেন। এই সমাবেশে এযাবতকালের সবচেয়ে বড় গণজমায়েত হবে। এখান থেকে গুরুত্বপূর্ণ রাজনৈতিক বার্তা দেবেন কেন্দ্রীয় নেতারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড