• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফখরুলদের মিথ্যাচার একদিন তাদের পতন ঘটাবে : ওবায়দুল কাদের

  হামিদ রনি, নোয়াখালী

২৩ জুলাই ২০২৩, ১৩:৩৭
ফখরুলদের মিথ্যাচার একদিন তাদের পতন ঘটাবে : ওবায়দুল কাদের
বক্তব্য রাখছেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ছবি : অধিকার)

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের হাজার কোটি টাকা লুট করে তারেক রহমান বিদেশে বসে আন্দোলনের ডাক দেয়, তার ডাকে জনগণ আর সাড়া দেবে না। এ অপশক্তি, লুটেরাকে রুখতে হবে।

গতকাল শনিবার (২২ জুলাই) বিকালে নোয়াখালী জেলা আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির চোখ শুকিয়ে এসেছে। আন্দোলনে জোয়ার নেই। রমজান গেলে বলে কোরবান, কোরবান গেলে বলে পরীক্ষা। সাড়ে ১৪ বছর কেটে গেলো, আন্দোলন হবে কোন বছর?

শেখ হাসিনার প্রসঙ্গ টেনে সেতুমন্ত্রী বলেন, সৎ, সাহসী, মানবিক একজন মাত্র নেতা শেখ হাসিনা। তিনি উন্নয়ন, দক্ষতা, সাহস ও কৌশলের জন্য সারা দুনিয়ায় আজকে তিনি প্রশংসিত। শুধু বাংলাদেশিরা নয়, একবাক্যে বিদেশিরাও শেখ হাসিনার প্রশংসা করে। শেখ হাসিনা প্রতিদিন রাতে তিন থেকে সাড়ে ৩ ঘণ্টা ঘুমান। বাকী ২১ ঘণ্টা দেশ নিয়ে ভাবেন, মানুষ নিয়ে ভাবেন। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সাধারণ মানুষ কষ্ট পাচ্ছে। সে কারণে শেখ হাসিনাও কষ্ট পাচ্ছে।

তারেক রহমানকে উদ্দেশ করে বলেন, বাংলাদেশের মানুষ জানে দেশ থেকে হাজার হাজার কোটি টাকা পাচার করে দেশ থেকে লন্ডন পালিয়ে গেছে। তার নেতৃত্বে বাংলাদেশের মানুষ আন্দোলন করবে এটাকি বিশ্বাস হয়! অলি গলিতে শোর হায় তারেক রহমান চোর হায়। খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে, টাকা পাচারের বিরুদ্ধে, হাওয়া ভবনের বিরুদ্ধে।

মির্জা ফখরুলকে ইঙ্গিত করে বলেন, মির্জা ফখরুল মিথ্যাচার করে যাচ্ছেন। এ মিথ্যাচার তাদের একদিন পতন ঘটাবে।

সেতুমন্ত্রী আরও বলেন, নোয়াখালীর মানুষকে বিএনপির নেতারা অনেক ভুল বুঝাতে চেয়েছে। বিএনপিকে হাতি বানিয়েছিল। এই নোয়াখালী সহস্র মানুষকে ধোঁকা দিয়ে। আজকে ধোঁকা দেওয়ার দিন শেষ। আজকে নোয়াখালীর মানুষ বঙ্গবন্ধুর কন্যার সাথে আছে। কর্মীরা চায় স্মার্ট বাংলাদেশ।

বাংলাদেশের রাজনীতির প্রসঙ্গ টেনে বলেন, রাজনীতি করার লোক আজকে রাজনীতিতে নেই। কিছু ব্যক্তি, কিছু গোষ্ঠী আজকে রাজনীতিতে এসে টাকার জোরে, গায়ের জোরে, মাস্তানি করে, বন্দুক উঁচিয়ে আজকে বাংলাদেশেকে বারে বারে নস্যাৎ করছে, দখল করছে।

জেলা আ. লীগের সভাপতি অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিমের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ উল্লাহ খান সোহেলের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, নোয়াখালী ১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম, নোয়াখালী ৩ আসনের সংসদ সদস্য ও বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ কিরণ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফরিদা খানম, নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, সাবেক সংসদ সদস্য ও হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম প্রমুখ।

এ সময় বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ড. এবিএম জাফর উল্লাহ, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ. কে. এম সামছুদ্দিন জেহান, চাটখিল উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য সেতুমন্ত্রীর ভাগনে ফখরুল ইসলাম রাহাত, নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রহমত উল্লাহ ভূঁইয়া উপস্থিত ছিলেন।

এর আগে সকালে কবিরহাট সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক শান্তি সমাবেশে যোগদান করেন ওবায়দুল কাদের। এরপর দুপুরের পর নোয়াখালী পুলিশ লাইনসে নবনির্মিত ‘চেতনায় বঙ্গবন্ধু ম্যুরাল’র উদ্বোধন করেন ওবায়দুল কাদের।

এ সময় জেলা পুলিশ কর্তৃক নির্মিত জাতির জনক বঙ্গবন্ধু এবং পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব ওবায়দুল কাদের শিরোনামে দুটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড