• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজও মাঠে থাকবেন সরকার দলীয়রা

  নিজস্ব প্রতিবেদক

২২ জুলাই ২০২৩, ১৩:০৩
আ. লীগ

বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আজ যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ব্যানারে ‘উন্নয়ন ও শান্তি সমাবেশ’। এছাড়া ‘সন্ত্রাস নৈরাজ্য ঠেকাতে’ তারুণ্যের সমাবেশ চলাকালে সোহরাওয়ার্দী উদ্যানের পাশে শাহবাগ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পর্যন্ত ‘শান্তিপূর্ণ অবস্থান’ নেওয়ার ঘোষণা দিয়েছে ছাত্রলীগ।

যুবলীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও দেশবিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদে সমাবেশ হবে। যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের এই যৌথ সমাবেশে প্রধান হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী।

আওয়ামী লীগ সূত্র জানিয়েছে, শুক্রবার রাতে দলের নীতিনির্ধারণী পর্যায়ে এই কর্মসূচি আয়োজনের সিদ্ধান্ত হয়। সম্ভাব্য সন্ত্রাস-সহিংসতা প্রতিরোধে রাজধানীজুড়ে সর্বোচ্চ সতর্ক অবস্থানে থাকতে নির্দেশনাও দেওয়া হয়েছে।

সহযোগী সংগঠনের নেতারা জানিয়েছেন, সর্বোচ্চসংখ্যক নেতাকর্মীর জমায়েত ঘটাতে শুক্রবার রাত থেকেই সর্বাত্মক প্রস্তুতি শুরু হয়। ঢাকা মহানগরীর উত্তর ও দক্ষিণ উভয় অংশের নেতারাসহ থানা, ওয়ার্ড ও ইউনিট নেতাদের নির্দেশনা দেওয়া হয়েছে। বিশেষ করে ওয়ার্ড কাউন্সিলর ও জনপ্রতিনিধিদের সর্বোচ্চ সংখ্যক সমর্থক ও নেতাকর্মীকে সমাবেশে আনতে বলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড