• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোহরাওয়ার্দী উদ্যানে তারুণ্যের সমাবেশের অনুমতি পেল বিএনপি

  নিজস্ব প্রতিবেদক

২১ জুলাই ২০২৩, ১০:৩০
সোহরাওয়ার্দী উদ্যানে তারুণ্যের সমাবেশের অনুমতি পেল বিএনপি
সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে (ফাইল ছবি)

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে তারুণ্যের সমাবেশ করতে মৌখিক অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গতকাল বৃহস্পতিবার (২০ জুলাই) রাতে ডিএমপির কার্যালয় থেকে বের হয়ে যুবদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু সাংবাদিকদের এ তথ্য জানান।

এর আগে ডিএমপির কার্যালয়ে তারুণ্যের সমাবেশ করার বিষয়ে অনুমতি নিতে যান বিএনপির একটি প্রতিনিধি দল। পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আগামীকাল শনিবার (২২ জুলাই) তারুণ্যের সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে দলটির।

সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে তারুণ্যের সমাবেশ করতে ডিএমপি মৌখিক অনুমতি দিয়েছে। তিনি জানান, বিএনপির অঙ্গ সংগঠন যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের যৌথ কর্মসূচি তারুণ্যের সমাবেশ সোহরাওয়ার্দীতে অনুষ্ঠিত হবে। তিনি বিভাগীয় শহরগুলোর মতো রাজধানীতেও প্রশাসন সহায়তা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সুলতান সালাউদ্দিন টুকু ছাড়াও প্রতিনিধি দলে ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী এবং ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড