• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকায় আ. লীগের ‘শান্তি ও উন্নয়নের’ শোভাযাত্রা আজ

  নিজস্ব প্রতিবেদক

১৮ জুলাই ২০২৩, ১০:০৬
ঢাকায় আ. লীগের ‘শান্তি ও উন্নয়নের’ শোভাযাত্রা আজ
শোভাযাত্রায় উপস্থিত নেতাকর্মী ও আওয়ামী লীগের লোগো (ফাইল ছবি)

রাজধানী ঢাকায় আজ মঙ্গলবার (১৮ জুলাই) ‘শান্তি ও উন্নয়নের’ শোভাযাত্রা করবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। শোভাযাত্রাটি বিকাল ৩টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে থেকে শুরু হবে। এটি শাহবাগ, এলিফ্যান্ট রোড, সিটি কলেজ মোড়, কলাবাগান হয়ে ধানমন্ডি ৩২ বঙ্গবন্ধুর বাসভবনে গিয়ে শেষ হবে।

শোভাযাত্রা পূর্ব সমাবেশে বক্তব্য রাখবেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলটির কেন্দ্রীয় ও মহানগর দক্ষিণের নেতারা। এতে ব্যাপক জমায়েত করতে ঢাকার প্রতিটি থানা, ওয়ার্ড ও ইউনিটকে সাংগঠনিক নির্দেশনা দেওয়া হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে কর্মসূচি ঘোষণা করা হয়। এতে বলা হয়, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবেশ করা হবে। পরে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে থেকে শোভাযাত্রা শুরু হবে।

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতারা জানান, শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় দলের সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীদেরও অংশ নেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। শোভাযাত্রার ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ডে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি বিএনপি-জামায়াত জোটের শাসনামলের নানা ‘অপকর্মের’ চিত্রও তুলে ধরা হবে।

এ দিকে আজ রাজশাহী, চট্টগ্রাম, বরিশাল ও সিলেট বিভাগের জেলা ও মহানগরে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করবে স্থানীয় আওয়ামী লীগ। এসব কর্মসূচিতে অধিক সংখ্যক নেতাকর্মীর সমাবেশের মাধ্যমে সারা দেশে শক্ত অবস্থানের কথা কূটনীতিকদের সামনে দেখাতে চায় দলটি- এমনটাই বলছেন নেতারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড