• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে নড়াইলের চারজন 

  নিজস্ব প্রতিবেদক

১৪ জুলাই ২০২৩, ১৬:৩৯
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে নড়াইলের চারজন 

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন নড়াইল জেলার চারজন। তারা হলেন- কমিটির ২নং যুগ্ম সাধারণ সম্পাদক মো. হুসাইন আহমেদ সোহান, সহ-সভাপতি মিলন খান, উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নুসরাত রুবাইয়াত নীলা, উপ-মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক সৈয়দ হাজ্জাজ বিন রাজ। তারা প্রত্যেকেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত দলীয় প্যাডে প্রকাশিত ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির তালিকা থেকে এসব তথ্য জানা যায়।

যুগ্ম সাধারণ সম্পাদক মো. হুসাইন আহমেদ সোহান এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেন। সর্বশেষ ডাকসু নির্বাচনে তিনি ড. মুহাম্মদ শহীদুল্লাহ হল ছাত্র সংসদের ভিপি হিসেবে নির্বাচিত হন। সহ-সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন মিলন খান। তিনি এর আগে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক ও সলিমুল্লাহ মুসলিম হল কমিটির সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করেন। এছাড়াও বিগত ডাকসু নির্বাচনে তিনি সলিমুল্লাহ মুসলিম হল ছাত্র সংসদের সমাজসেবা সম্পাদক নির্বাচিত হন।

উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পদ পাওয়া নুসরাত রুবাইয়াত নীলা শামসুন্নাহার হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী। এছাড়াও উপ-মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন সৈয়দ হাজ্জাজ বিন রাজ। এর আগে তিনি কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক পদে দায়িত্ব পালন করেন।

পদপ্রাপ্তির বিষয়ে সহ-সভাপতি মিলন খান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন সদস্য হওয়া অনেক বেশি গর্বের। বাংলাদেশ ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসাবে দেশরত্ন শেখ হাসিনার চলার পথকে মসৃণ রাখার জন্য সর্বদা সোচ্চার থাকবো। আর আগামী নির্বচনে ছাত্রলীগের নেতৃত্বে রাজপথে থেকে শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত করতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য ছাত্র সমাজের পক্ষ থেকে আমি অঙ্গীকারবদ্ধ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড