• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় মাহাবুব উল আলম হানিফ এমপি

বিএনপির সাথে জামায়াতের সম্পর্ক নেই, এটা হাস্যকর

  রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া

০২ জুলাই ২০২৩, ২০:৩৩
বিএনপির সাথে জামায়াতের সম্পর্ক নেই, এটা হাস্যকর

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়ার তিন আসনের সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির শান্তিপূর্ণ আন্দোলনের বিষয়ে মির্জা ফখরুলকে উদ্দেশ্যে করে বলেন বিএনপি ইতিপূর্বে যেসব আন্দোলন করে দেশের রাষ্ট্রের সম্পদ ধ্বংস সাধারণ মানুষকে পুড়িয়ে হত্যা করেছে সেটা আজ তাদের দায় স্বীকার করেছেন।

আজ রবিবার সকালের দিকে পিটিআই রোডে মাহাবুব উল আলম হানিফ তার বাসভবনে মেডিক্যাল কলেজের ছাত্র-ছাত্রীদের এক মতবিনিময়ে সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন।

বিএনপি ধ্বংসাত্ব আন্দোলন করে সরকারকে ঘায়েল করতে পারে নি। আর কখনো পারবে না। আগামীতেও বিএনপির আন্দোলন সফল হবে না।

তিনি আরও বলেন, বিএনপির সাথে জামায়াতের সাথে সম্পর্ক নেই এটা হাস্যকর ছাড়া কিছুই নয়, বিএনপি ও জামায়াতের সৃষ্টি একই জায়গা থেকে। জনগণের ভয়ে বিএনপি এখন বলছেন জামায়াতের সাথে কোন সম্পর্ক নেই। জামায়াত সৃষ্টি হয়েছে পাকিস্তান আমলে মওলানা মতিউরর রহমানের নেতৃত্বে, আর বিএনপি সৃষ্টি হয়েছে আইএস’র মাধ্যমে জিয়াউর রহমানের নেতৃত্বে। এই দুইটি দল কখন আলাদা হতে পারে না।

হানিফ বলেন, বাংলাদেশে জঙ্গীবাদের উত্থান হয়েছিল বিএনপি ও জামায়াতের ক্ষমতা থাকা অবস্থায়। সে সময়ে রাষ্ট্র ক্ষমতা ছিল না, ছিল না কোন গণতন্ত্র। বিএনপি ক্ষমতা থাকাবস্থায় ৬৪টি জেলার বিভিন্ন জায়গাতে একই সাথে জঙ্গী সিরিজ বোমা বিষ্ফোরণ হামলা চালিয়ে জঙ্গীবাদের উত্থান ঘটেছিল। বর্তমান সরকার আজ জঙ্গীদের শিকড় উপড়ে ফেলতে কাজ করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড