• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ হাসিনা আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছেন : মির্জা ফখরুল 

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

২৯ জুন ২০২৩, ১০:৩৪
শেখ হাসিনা আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছেন : মির্জা ফখরুল 
বক্তব্য রাখছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ছবি : অধিকার)

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা নিজেই বলেছেন- সেন্টমার্টিন দিয়ে দিলে ক্ষমতায় থাকতে পারবে। কিন্তু সেন্টমার্টিন দিবেও না। তাই তিনি আত্মবিশ্বাসের জায়গা হারিয়ে ফেলেছেন।

অন্যান্য রাজনৈতিক দলগুলো সমন্বয়ে দ্রুত নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের রূপরেখা দেয়া হবে। আওয়ামী লীগ তাদের নির্বাচিত সরকার প্রতিষ্ঠিত করতে চায়। এ দেশের মানুষের দাবি সংসদ বিলুপ্ত করে পদত্যাগ করতে হবে এবং একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা দিয়ে নতুন একটা নির্বাচনের ব্যবস্থা করতে হবে। শুধুমাত্র তথাকথিত উন্নয়নের নামে লুটপাট ও দুর্নীতির পথ সহজ করছে আ. লীগ।

তিনি গতকাল বুধবার (২৮ জুন) বিকালে ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয় ভবনে জিয়া স্মৃতি পাঠাগার উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এমন মন্তব্য করেন।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন- জেলা বিএনপি সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর করিম, সহ সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, জেলা বিএনপি দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিসসহ অন্যান্য নেতারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড