• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় মাহাবুব উল আলম হানিফ

পাকিস্তানি গোয়েন্দাদের মাধ্যমে অবৈধ পন্থায় জন্ম হয় বিএনপির

  রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া

২৭ জুন ২০২৩, ১৩:৪৬
পাকিস্তানি গোয়েন্দাদের মাধ্যমে অবৈধ পন্থায় জন্ম হয় বিএনপির
বক্তব্য রাখছেন মাহাবুবউল আলম হানিফ (ছবি : অধিকার)

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া তিন আসনের সাংসদ সদস্য মাহাবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি লবিস্ট নিয়োগের বিষয়ে নতুন কিছু নয়। ২০১২ সালে সরকার গঠন করে বর্তমান সরকার শেখ হাসিনার দেশের জন্য ভালো ভাবে উপস্থাপন ও উন্নয়নের অগ্রযাত্রা এগিয়ে নিয়ে যাচ্ছিলেন।

তিনি আর বলেন, সে সময়ে বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া লবিস্ট নিয়োগ করে চিঠি দিয়ে মার্কিন যুক্তরাষ্ট্র সরকারের কাছে আহবান জানিয়ে ছিল জিএসপি ও গার্মেন্টসের সকল সুযোগ সুবিধা বাতিল করার জন্য। বিএনপির জন্ম হচ্ছে ক্যান্টনমেন্টে বসে অবৈধ পন্থায় পাকিস্তানিদের গোয়েন্দা সংস্থার মাধ্যমে।

বিএনপি দলটি মুক্তিযুদ্ধ চেতনাকে বিশ্বাস করে না, ৭ই ফেব্রুয়ারিতে পাকিস্তানিদের দ্বারা সৃষ্টি সে দল এদেশে ভাল চায় না। তাই এদেশকে ধ্বংস করার জন্য লবিস্ট নিয়োগ দিয়েছে বলে মন্তব্য করেছে হানিফ।

আজ মঙ্গলবার (২৭ জুন) সকালের দিকে পিটিআই রোড তার বাসভবনে গণমাধ্যম কর্মীদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া চেক বিতরণ কালে সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতা মির্জা ফখরুলকে উদ্দেশ্যে তিনি বলেছেন, উনারা এখন জেগে জেগে দিবা স্বপ্ন দেখছেন। বাংলাদেশ আওয়ামী লীগের মূল শক্তি হচ্ছে জনগণ। সব সময় জনগণের উপর তাদের আস্তা আছে। খুন খারাবি করে এতিমের টাকা আত্মসাতের দায়ে জেল হাজতে বাস করছেন তাদের উপর জনগণের আর আস্তা নেই বলে তিনি দাবি করেন।

উল্লেখ্য, এ সময় সাংবাদিক নেতৃবৃন্দসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড