• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় হাসানুল হক ইনু

‘দেশি-বিদেশি চক্রান্তকারীদের ছেড়ে নির্বাচনের ট্রেনে উঠুন’

  রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া

২০ জুন ২০২৩, ১৪:৪৯
‘দেশি-বিদেশি চক্রান্তকারীদের ছেড়ে নির্বাচনের ট্রেনে উঠুন’
বক্তব্য রাখছেন জাসদের সভাপতি হাসানুল হক ইনু (ফাইল ছবি)

কুষ্টিয়ায় সাবেক তথ্যমন্ত্রী এবং জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন নির্বাচন দরজায় কড়া নাড়ছে এবং নির্বাচনের ট্রেন চলতে শুরু করেছে। যারা নির্বাচন করবেন তারা ট্রেনে উঠুন, নির্বাচন যদি কেউ বন্ধ করতে চাই তাহলে ট্রেনে কাটা পড়ে মারা যাবেন।

তিনি বলেছেন, নির্বাচনকে বন্ধ করতে যারা বিদেশের কাছে ধরনা বা তদ্বির করছেন তারা দেশের সাথে শত্রুতা ও খাল কেটে কুমির আনছেন। আজ মঙ্গলবার (২০ জুন) সকালের দিকে রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইনু আরও বলেন, স্বাধীনতার পরে বাংলাদেশে ক্ষতি করার জন্য অনেক কিছু ঘটনা করার চেষ্টা করা হয়েছে। কিন্তু বর্তমান সরকার তার রাজনীতি ও অর্থনীতি দিয়ে সুন্দরভাবে পরিচালনা করেছেন। এবারও সাংবিধানিকের আওতায় নিজস্ব পদ্ধতিতে যথা সময়ে নির্বাচন হবে, তাই বিদেশের সাথে চক্রান্ত করে কোনো লাভ হবে না।

এ সময় রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শাজাহান আলী, বোর্ড অব ট্রাষ্টিং’র ভাইস প্রেসিডেন্ট ডা. জহুরুল ইসলামসহ রাজনৈতিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

চিনি বেড়ে সংক্রান্তে তিনি বলেন, তেল-চিনিসহ খাদ্যদ্রবাদী সবকিছুর দাম উঠানামা করছে তবে কোনো ঘাটতি নেই। শুধুমাত্র বাজার সিন্ডিকেটের মাধ্যমে এটা কারসাজি হচ্ছে। এই বাজার সিন্ডিকেটদেরকে শক্ত হাতে দমন করতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড