• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাগুরার জনসভায় মাহবুব উল আলম হানিফ 

‘২০২৯ সালের পর বিএনপিকে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখতে হবে’ 

  মো. হেলাল হোসেন, মাগুরা

১১ জুন ২০২৩, ১৫:১৪
‘২০২৯ সালের পর বিএনপিকে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখতে হবে’ 
মাগুরার জনসভায় বক্তব্য রাখছেন মাহবুব উল আলম হানিফ (ছবি : অধিকার)

মাগুরা ওয়াপদা মোড়-কুষ্টিয়া আঞ্চলিক সড়ক ও লাঙ্গলবাঁধ টু পাংশা ব্রিজের কাজ পরিদর্শন উপলক্ষে গতকাল শনিবার (১০ জুন) বিকালে মাগুরা শ্রীপুর উপজেলার নাঙ্গলবাধ স্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জনসভা অনুষ্ঠিত হয়।

উক্ত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। আয়োজিত এ জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঝিনাদাহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই এমপি, ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন- মাগুরা জেলা আওয়ামী লীগ সভাপতি আ.ফ.ম. আব্দুল ফাত্তাহ, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল প্রমুখ। আয়োজিত সমাবেশে মাগুরা, কুষ্টিয়া, ঝিনাদাহ, রাজবাড়ি জেলার আওয়ামী নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আয়োজিত এ জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মাহবুব উল আলম হানিফ বলন, বিএনপি ২০২৯ সালের আগে ক্ষমতায় যাবার স্বপ্ন দেখে লাভ নেই। জনগণ এখন আর জামাত বিএনপির সন্ত্রাসবাদ পছন্দ করে না। এই বিএনপি জামাতের নৈরাজ্য প্রতিহত করার জন্য আওয়ামী লীগের কর্মীরাই যথেষ্ট।

তিনি আরও বলেন, বিএনপি ২০১২ থেকে তারা বলে আসছে ইদের পর আন্দোলন করবে কিন্তু বহু বছর চলে গেছে তাদের ইদ আর আসে না। যারা জনগণের টাকা মেরে খায় তাদের কথায় কি জনগণ আন্দোলন করবে। পাঁচশ এক হাজার লোক নিয়ে লাফা লাফি করে রাজনীতির মাঠে থাকা যায় না। তারা রাজনীতির নামে হাজার হাজার নেতাকর্মীদেরকে হত্যা করেছে। আমরা ক্ষমতায় আসার পর থেকে আমাদের ২৬ হাজার নেতা কর্মীদের হত্যা করেছে ওই জামাত বিএনপির সন্ত্রাসীরা। তাদের বিচার এ বাংলার মাটিতেই হবে।

জনসভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, বিএনপিকে নিয়ে আপনাদের সংলাপের কোনো পরিকল্পনা আছে নাকি এমন প্রশ্ন করা হলে তিনি বলেন, আমরা বলেছি আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। সংবিধানের মধ্যে থেকেই সকল দল অংশ গ্রহণ করবে। যারা এই সংবিধান মেনে নির্বাচন করতে চাই বা ভালো পরামর্শ দিবে তাদের কথা বিবেচনা করা যেতে পারে তাছাড়া সংবিধানের বাইরে যেয়ে কোনো আলোচনার সুযোগ নাই।

আওয়ামী লীগ আয়োজিত জনসভায় অংশ গ্রহণের আগে মাগুরা জেলা আসাদুজ্জাম স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত. ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতাকর্মীদের পাশাপাশি উপস্থিত ছিলেন- মাগুরা জেলা পুলিশ সুপার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড