• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচন আসলে ষড়যন্ত্রকারীরা এক হয়ে যায়: স্বরাষ্ট্রমন্ত্রী

  সাদ্দাম হোসেন, সাভার (ঢাকা) :

১০ জুন ২০২৩, ১৬:১৬
স্বরাষ্ট্রমন্ত্রী

সব সময় আমরা দেখেছি ষড়যন্ত্রকারীরা এই নির্বাচন আসলে এক হয়ে যায়, আরেকটি নতুন ষড়যন্ত্র করার জন্য। নির্বাচন আসলে অনেক দল সেই সময় নির্বাচনে অংশ গ্রহণ করে না এবং নির্বাচন যেনো না হয় তার জন্য তারা হইচই করতে থাকে বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

শনিবার (১০ জুন) দুপুরে ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের বৈন্যা-কুশুরা পুলিশ ক্যম্পের উদ্বোধন ও মাদক-সন্ত্রাস বিরোধী সমাবেশ এসে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এখন নির্বাচন আসলেই অনেক স্রোত কাউন্টার স্রোত আসে। যারা গণত্রন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায় না৷ তাই এই কাজগুলো করে।

জামায়াতের সমাবেশের অনুমতি দেওয়ার প্রসঙ্গে তিনি বলেন, জামায়াত সব সময় বাইতুল মোকারমের উত্তর গেটে অনুষ্ঠান করতো। জামায়েতকে এবার বলে দেওয়া হয়েছে বায়তুল মোকারমের ওই জায়গায় সমাবেশ করলে একটি জানজটের সৃষ্টি হয়। তাই তাদের কে বলা হয়েছে যেনো অন্য কোনো ভেন্যুতে যায়। সেই জন্যই তারা নতুন ভেন্যুতে গিয়েছে।

এ সময় ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান পিপিএম(বার) এর সভাপতিত্বে বিশেষ অতিথি ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমেদ, ঢাকা রেঞ্জ পুলিশের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম পিপিএম(বার), ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তরুণ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র গোলাম কবীর, উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী, ধামরাই থানার ওসি হারুন অর রশিদ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড