• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালিত

‘জাতীয় নির্বাচন বানচাল করতে স্বাধীনতাবিরোধী চক্র পায়তারা করছে’

  আব্দুল মালেক মিয়া, স্টাফ রিপোর্টার (গাজীপুর)

০৮ মে ২০২৩, ১৩:০১
‘জাতীয় নির্বাচন বানচাল করতে স্বাধীনতাবিরোধী চক্র পায়তারা করছে’

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর বিক্রম মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য স্বাধীনতা বিরোধী একটি চক্র পায়তারা করছে। তারা বলছে বাংলাদেশে নির্বাচন করবে না এবং কাউকে নির্বাচন করতেও দিবে না। এটা যে কত বড় অপরাধ। স্বাধীন বাংলাদেশে তারা কিভাবে বলে নির্বাচন করতে দিবে না।

আমাদের মূল লক্ষ্য সারা বাংলাদেশে যে কোনো জায়গায় নির্বাচন আসবে আওয়ামী লীগের পক্ষ থেকে যারা নৌকা নিয়ে আসবেন আমরা নৌকার পক্ষে কাজ করবো। গাজীপুরে আগামী ২৫ মে নির্বাচনে জয়লাভ করতেই হবে ইনশাল্লাহ।

তিনি রবিবার দুপুরে গাজীপুরে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গাজীপুরে নির্বাচন নিয়ে অনেক খেলা শুরু হয়েছে। নির্বাচন বানচাল করার জন্য ইতিমধ্যে পাঁয়তারা চলছে। আমরা আইনশৃঙ্খলা আর আচরণবিধি মেনে নির্বাচনি কার্যক্রম চালাচ্ছি। আমাদের নেতা-কর্মীদের কাছে অনুরোধ থাকবে নির্বাচনি আচরণবিধি মেনে আমরা সবাই কাজ করবো।

তিনি আহসানউল্লাহ মাস্টার হত্যা মামলায় দণ্ডপ্রাপ্ত আসামিদের ফাঁসির রায় দ্রুত কার্যকরের দাবি জানান।

শহীদ আহসান উল্লাহ মাষ্টারের ছেলে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপির সভাপতিত্বে সমাধিস্থলে আয়োজিত স্মরণসভায় আরও বক্তব্য রাখেন- মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, এসএম কামাল হোসেন, মেহের আফরোজ চুমকি এমপি, ইকবাল হোসেন সবুজ এমপি, সাবেক এমপি আখতারুজ্জামান, মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমতউল্লা খান, সাধারণ সম্পাদক আতাউল্যাহ মণ্ডল প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড