• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি অংশগ্রহণ না করলে জাতীয় পার্টি ৩'শ আসনে নির্বাচন করবে: ফখরুল এমপি

  মিজানুর রহমান মজনু, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ

০৭ মে ২০২৩, ১১:১৪
নির্বাচন

 

কেন্দ্রীয় জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ফখরুল ইমাম এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ না করলে জাতীয় পার্টি ৩শ আসনে নির্বাচন করবে। বিএনপি ও আওয়ামী লীগ শাসন আমলে লোকজন অতিষ্ট। 

গতকাল শনিবার (৬ মে) বিকালে ময়মনসিংহ নাছিরাবাদ কলেজিয়েট স্কুলের হলরুমে ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। 

ফখরুল ইমাম এমপি আরও বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি যদি অংশগ্রহণ না করে। তবে জাতীয় পার্টি জোটগতভাবে নির্বাচন করবে না, জাতীয় পার্টি ৩শ আসনে প্রার্থীদিবে। প্রত্যেক উপজেলা থেকে আগামী জুন মাসের মধ্যে তিনজন করে প্রার্থীর নাম দেওয়ার জন্য উপজেলা জাতীয় পার্টিকে নির্দেশ দেন। এছাড়াও জুন মাসে ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সন্মেলন হবে বলে নেতৃবৃন্দকে অবহিত করেন। 

সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ফখরুল ইমাম এমপি। জাপার কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও সাবেক এমপি সালাহ্ উদ্দিন আহম্মেদ মুক্তির সঞ্চালনায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরের স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা ডাক্তার আকাশ, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টি ও বিভিন্ন উপজেলার জাতীয় পার্টির নেতৃবৃন্দসহ আরও অনেকেই।

এছাড়াও ভালুকা, ত্রিশাল, গফরগাঁও, মুক্তাগাছা, ফুলবাড়িয়া, হালুয়াঘাট, ঈশ্বরগঞ্জ, গৌরীপুর ও নান্দাইল উপজেলা জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ অনেকেই উপস্থিত ছিলেন। 

বক্তব্য শেষে জাপার পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ এবং জাপার প্রয়াত সকল নেতৃবৃন্দের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড