• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

যোগ্যতার মূল্যায়নে প্রার্থী মনোনয়ন দেয়া হবে : রওশন এরশাদ

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

২৮ এপ্রিল ২০২৩, ১১:১৫
যোগ্যতার মূল্যায়নে প্রার্থী মনোনয়ন দেয়া হবে : রওশন এরশাদ
অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা (ছবি : অধিকার)

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এমপি বলেছেন, দেশজুড়ে দলকে শক্তিশালী করতে সাংগঠনিক পর্যবেক্ষণ পরিচালনার মাধ্যমে যোগ্যতার মূল্যায়নে আগামীতে প্রার্থী মনোনয়ন দেয়া হবে। যোগ্য ব্যক্তি ছাড়া আগামীতে আর কাউকে প্রার্থী করা হবে না। পল্লীবন্ধুর প্রকৃত সৈনিক ও ত্যাগী নেতৃত্বের হাতেই তুলে দেয়া হবে লাঙল।

মানিকগঞ্জের সিংগাইরে সাবেক শিক্ষা উপমন্ত্রী ও জাতীয় পার্টি কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক গোলাম সারোয়ার মিলনের বাসভবনে "আধুনিক ও উন্নত মানিকগঞ্জ-২ আসন বিনির্মাণে" প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে ভিডিয়ো কলে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

গতকাল বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বিরোধীদলীয় নেতার মুখপাত্র ও জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক কাজী মামুনূর রশীদ বলেন, জাতীয় পার্টিতে কোনো বিভক্তি নেই। লাঙলের প্রকৃত মালিক পল্লীবন্ধুর তৃণমূলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছেন। নির্বাচনি প্রক্রিয়াকে চূড়ান্তকরণের পথে সাংগঠনিক কর্মকাণ্ড শুরু করা হয়েছে।

তিনি আরও বলেন, শিগগিরই রওশন এরশাদের নেতৃত্বে একটি বিকল্প জোটের আত্মপ্রকাশ ঘটবে। যদিও পার্টি বিকশিত হওয়ার পথে অনেক সময় জোটের রাজনীতি প্রতিবন্ধকতা সৃষ্টি করে। অতীতেও দেখেছেন, জোটের রাজনীতির কারণে কখনও কখনও দলীয় কর্মকাণ্ড স্থবির হয়ে পড়ে।

আয়োজনটিতে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক খন্দকার মনিরুজ্জামান টিটু, উপজেলা জাপার সাবেক সভাপতি আবুল বাশার, সাবেক সাধারণ সম্পাদক ডা. আবুল কালাম আজাদ, পৌর জাপার সাধারণ সম্পাদক সালাউদ্দিন খোকা, সিংগাইর উপজেলা জাপার সাবেক সহসভাপতি মো. ফিরোজ হোসেন খান, পৌর জাপার সাবেক সভাপতি শাহানুর রহমান রাজা, যুব সংহতির সাবেক সভাপতি মজিবুর রহমান ও জাপা নেতা শওকত হোসেন প্রমুখ।

উল্লেখ্য, এ সময় মানিকগঞ্জ ও সিংগাইরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড