• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

আধুনিক-পরিকল্পিত গাজীপুর গড়তে লাঙলে ভোট চান নিয়াজ উদ্দিন

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার, গাজীপুর

১৬ এপ্রিল ২০২৩, ১৪:১৭
আধুনিক-পরিকল্পিত গাজীপুর গড়তে লাঙলে ভোট চান নিয়াজ উদ্দিন

গাজীপুর সিটি নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙল প্রতীকের প্রার্থী সরকারের সাবেক সচিব এমএম নিয়াজ উদ্দিন বলেছেন, জনগণ পরিবর্তন চায়। আধুনিক পরিকল্পিত নগর গড়তে সুশিক্ষিত ও অভিজ্ঞ লোকের প্রয়োজন। আর জাতীয় পার্টির প্রার্থী হিসেবে নির্বাচিত হলে গাজীপুরকে মাদক, সন্ত্রাসমুক্ত একটি পরিকল্পিত নগর হিসেবে গড়ে তুলতে পারবেন বলে আশা প্রকাশ করেন।

গতকাল শনিবার বিকালে গাজীপুর মহানগরীর পিটিআই শহীদ আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

গাজীপুর সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এমএ বারীর সভাপতিত্বে ও জাতীয় পার্টির নেতা শেখ মাসুদুল আলম টিটুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বাসসের সিনিয়র সাংবাদিক ও গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. আতাউর রহমান, সাংবাদিক ও মানবাধিকার কর্মী মো. আমিনুল ইসলাম, অ্যাডভোকেট মনোয়ার হোসেন, শিক্ষক নেতা আজিজুল হক, প্রিন্সিপাল হুমায়ুন কবীর, রুহুল আমীন মাস্টার, অ্যাড. রফিকুল ইসলাম, আবুল হোসেন চৌধুরী, মাওলানা শফিকুল ইসলাম প্রমুখ।

এ দিকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে অ্যাডভোকেট আজমত উল্লাহ খানকে একজন যোগ্য প্রার্থী হিসেবে অবহিত করে তিনি সাংবাদিকদের বলেন, আজমত উল্লাহ খান একজন সুশিক্ষিত ও অভিজ্ঞ লোক। আমরা দুজনই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তিনি আমার বন্ধু মানুষ। তিনি আমার সিনিয়র ছিলেন। একজন শিক্ষিত ও ভালো মানুষের সঙ্গে আমার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা হবে।

গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড