• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

তারেক, খালেদা ও ফখরুলরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চান: নিখিল

  আনোয়ার পারভেজ, নাটোর

২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৩৬
নাটোর প্রেসক্লাব

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, ১৯৭৫ সালে জিয়াউর রহমান জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করেছে। এখন তার ছেলে তারেক রহমান, খালেদা জিয়া ও মির্জা ফখরুল ইসলামরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চান।

শনিবার দুপুর ১২ টায় নাটোর প্রেসক্লাবের সামনে জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীকে হত্যার চক্রান্তের কারণ হিসেবে তিনি বলেন, শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ হিসেবে গড়ে উঠেছে। বিএনপি জামায়াত সুযোগ পেলেই আন্দোলনের নামে আগুন সন্ত্রাস করবে, সাধারণ মানুষ ও প্রশাসনের লোকজনের উপরে হামলা করবে, অরাজকতা করবে।

নিখিল এসব কর্মকান্ড দমন করতে সারা দেশের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সকল নেতাকর্মীদের সচেতন থাকতে বলেছেন।

বিএনপি জামায়াতের অগণতান্ত্রিক আন্দোলনের নামে সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি আগুন সন্ত্রাস, জনগনের জানমালের ক্ষতি সাধন ও দেশকে অস্থিতিশীল করার চক্রান্তের প্রতিবাদে এ শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি এবং সঞ্চালনার দায়িত্বে ছিলেন সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান। সমাবেশে আরও বক্তব্য রাখেন, রত্না আহমেদ এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান খান, সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, নাটোর বারের সাধারণ সম্পাদক আব্দুল মালেক শেখ ও জেলা আওয়ামী লীগের নেতা সৈয়দ মোর্তজা আলী বাবলু এবং সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড