• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন নেতৃবৃন্দের সঙ্গে শেখ হাসিনার শুভেচ্ছা বিনিময়

  নিজস্ব প্রতিবেদক

২৫ ডিসেম্বর ২০২২, ১৪:৪৫
নতুন নেতৃবৃন্দের সঙ্গে শেখ হাসিনার শুভেচ্ছা বিনিময়
আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের (ছবি : সংগৃহীত)

আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের ২২তম জাতীয় কাউন্সিলের মাধ্যমে কেন্দ্রের নতুন নেতৃত্ব ও জেলা নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন।

আজ রবিবার (২৫ ডিসেম্বর) সকাল ১১টার থেকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে নতুন নেতৃত্ব ও জেলার নেতাদের সঙ্গে এ শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

এর আগে সকাল ১০টা ৫ মিনিটে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের নবনির্বাচিত নেতারা।

এ সময় আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে নবনির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ নবনির্বাচিত নেতারা উপস্থিত ছিলেন।

গতকাল শনিবার (২৪ ডিসেম্বর) বিকাল ৩টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়। এই অধিবেশনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে নির্বাচন কমিশন দলটির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করে।

আওয়ামী লীগের সম্মেলনের কাউন্সিল অধিবেশনে সারা দেশ থেকে আসা প্রায় সাত হাজার কাউন্সিলর অংশ নেন। দলটির ৮১ সদস্যের কেন্দ্রীয় কমিটি গঠনের সর্বময় ক্ষমতা দলীয় প্রধানের হাতে অর্পণ করা হয়। তিনি দলের সিনিয়র নেতাদের সঙ্গে আলোচনা করে নতুন কমিটি ঘোষণা করেছেন। তবে শনিবার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। পূর্ণাঙ্গ কমিটি পরে ঘোষণা করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড